National News

স্মৃতি-অমিতকে জয়ের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

এই প্রথম রাজ্যসভায় পা রাখলেন অমিত শাহ ও স্মৃতি ইরানি— দু’জনেই। মঙ্গলবার গুজরাত থেকে নির্বাচনে জেতেন তাঁরা। রাজ্যসভার আসন জয়ের পাশাপাশি বিজেপি-র সর্বভারতীয় সভাপতি হিসেবেও তিন বছর পূর্ণ করেছেন অমিত।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৭ ১২:২৩
Share:

ছবি: সংগৃহীত।

রাজ্যসভায় সদস্য নির্বাচিত হওয়ায় অমিত শাহ ও স্মৃতি ইরানিকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বুধবার টুইট করে নিজের শুভেচ্ছা বার্তা দেন প্রধানমন্ত্রী।

Advertisement

এই প্রথম রাজ্যসভায় পা রাখলেন অমিত শাহ ও স্মৃতি ইরানি— দু’জনেই। মঙ্গলবার গুজরাত থেকে নির্বাচনে জেতেন তাঁরা। রাজ্যসভার আসন জয়ের পাশাপাশি বিজেপি-র সর্বভারতীয় সভাপতি হিসেবেও তিন বছর পূর্ণ করেছেন অমিত। এ দিন টুইটারে তা নিয়েও অভিনন্দন জানান নরেন্দ্র মোদী। মোদী জানিয়েছেন, অমিত শাহের সভাপতিত্বেই দেশের বিভিন্ন প্রান্তে বিজেপি-র বাড়বাড়ন্ত হয়েছে। তাঁর অক্লান্ত পরিশ্রমের ফলেই তা সম্ভব হয়েছে বলেও জানিয়েছেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন

Advertisement

বর্ণিকা-কাণ্ডে মুখ পুড়ছে বিজেপির, সংসদে বিবৃতি দেবেন রাজনাথ

১২ ঘণ্টার নাটকের শেষে ফটোফিনিশে জয় আহমেদ পটেলের

রাজ্যসভার নির্বাচনের আগে থেকেই অবশ্য গুজরাত থেকে অমিত শাহ ও কেন্ত্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির জয় নিশ্চিত ছিল। তবে তৃতীয় আসনে লড়াইটা মূলত ছিল সনিয়া গাঁধীর রাজনৈতিক সচিব তথা কংগ্রেস প্রার্থী আহমেদ পটেল ও বিজেপি প্রার্থী বলবন্তসিন রাজপুতের মধ্যে। শেষমেশ অবশ্য টানটান উত্তেজনার মধ্যে তৃতীয় আসনটি দখল করে নেন আহমেদ পটেল। তবে ওই দু’টি আসনের ফলপ্রকাশের পর আনন্দে মেতে উঠেন বিজেপি সমর্থকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন