Tamilnadu

প্রিন্সিপাল-সহ তিন শিক্ষক ‘যৌন হেনস্থা’ করলেন একাদশ শ্রেণির ছাত্রকে

ওই ছাত্রের অভিযোগের ভিত্তিতে চার অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০১৯ ১৫:২৩
Share:

ছাত্রকে যৌন হেনস্থা করল শিক্ষকরা। গ্রাফিক- তিয়াসা দাস।

একাদশ শ্রেণির ছাত্রকে যৌন হেনস্থা করার অভিযোগ উঠল স্কুলের প্রিন্সিপাল-সহ তিন শিক্ষকের বিরুদ্ধে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে তামিলনাড়ুর কোয়ম্বত্তূরের একটি স্কুলে। ওই ছাত্রের অভিযোগের ভিত্তিতে চার অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

নির্যাতিত ওই ছাত্র ভর্তি রয়েছে কোয়ম্বত্তূর মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে। সেখানে তাঁর চিকিৎসা চলছে। ওই ছাত্র জানিয়েছে, মোবাইল এনেছে কি না, তা পরীক্ষার জন্য তাকে ডেকে পাঠান শিক্ষকরা। তার পর তাকে বিবস্ত্র করে তল্লাশি চালান প্রিন্সিপাল। সে সময় বাকি শিক্ষকরা তার হাত ধরে রেখেছিলেন। সেই সময় তাকে যৌন হেনস্থা করেন শিক্ষকরা। সেই ঘটনা মোবাইলেও তুলে রাখেন অভিযুক্তরা।

এর পর ওই ছাত্র অভিযোগ দায়ের করেন সুলুর পুলিশ স্টেশনে। তার পর অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। যদিও অভিযুক্তরা ওই ছাত্রের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন। তাঁরা জানিয়েছেন নিষেধ সত্ত্বেও ওই ছাত্র অন্তর্বাসের ভিতর মোবাইল লুকিয়ে এনেছিল। এ জন্য ওই ছাত্রকে ন’দিনের জন্য স্কুল থেকে সাসপেন্ড করা হয়েছে বলে জানিয়েছেন ওই স্কুলের প্রিন্সিপাল।

Advertisement

আরও পড়ুন: প্রতিবাদের পাশাপাশি রাস্তার নোংরা পরিষ্কার করল জামিয়ার পড়ুয়ারা, প্রশংসা নেটদুনিয়ার

আরও পড়ুন: লাঠির সামনে অকুতোভয়, জামিয়ার এই ছাত্রীদের সাহসিকতায় মুগ্ধ নেটিজেনরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন