Crime News

বেতন বকেয়া, শিশুকে লাঠিপেটা করলেন শিক্ষক, দু’হাত তুলে ঠায় দাঁড় করিয়ে রাখলেন চার ঘণ্টা!

উত্তরপ্রদেশের একটি বেসরকারি স্কুলে প্রথম শ্রেণির এক ছাত্রকে নিগ্রহের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। স্কুলের প্রধানশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত আরও দু’জন।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:১৩
Share:

পড়ুয়াকে মারধরের অভিযোগে স্কুলের প্রধানশিক্ষককে গ্রেফতার করল পুলিশ। প্রতীকী ছবি।

সাত বছরের এক পড়ুয়াকে মারধরের অভিযোগে স্কুলের প্রধানশিক্ষককে গ্রেফতার করল পুলিশ। সেই সঙ্গে স্কুলের ম্যানেজার এবং এক শিক্ষিকার বিরুদ্ধেও ওই শিশুটিকে হেনস্থার অভিযোগ উঠেছে।

Advertisement

উত্তরপ্রদেশের বালিয়া জেলার একটি বেসরকারি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র আয়াজ় আখতার। অভিযোগ, গত ২৭ জানুয়ারি স্কুলে তাকে হেনস্থা করা হয়। বেতন বাকি থাকায় তাকে বলা হয় দু’হাত তুলে দাঁড়িয়ে থাকতে। টানা চার ঘণ্টা ওই ভাবে দাঁড় করিয়ে রাখা হয় শিশুটিকে। এ ছাড়া, তাকে লাঠি দিয়ে মারধরও করেন শিক্ষক।

অভিযোগ, মারধরের পর স্কুলেই সংজ্ঞাহীন হয়ে পড়ে শিশুটি। সে পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়েছিল বলেও পুলিশকে জানিয়েছে শিশুর পরিবার। তারা থানায় এফআইআর দায়ের করে। অভিযোগের ভিত্তিতে সংশ্লিষ্ট স্কুলের প্রধানশিক্ষককে গ্রেফতার করা হয়। ধৃতের নাম সত্যেন্দ্র পাল।

Advertisement

পুলিশ জানিয়েছে, ছাত্রকে নিগ্রহের ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে স্কুলের ম্যানেজার প্রদ্যুম্ন বর্মা এবং শিক্ষিকা আফসানার বিরুদ্ধে। তাদের গ্রেফতার করা হবে বলে পুলিশ জানিয়েছে। ওই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা নিয়ে সমালোচনার ঝড় বইছে। তবে ভাইরাল ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন