School Teacher Killed in Lucknow

অনলাইনে ক্লাস করানোর সময় খুন শিক্ষক, গ্রেফতার দুই অভিযুক্ত

পুলিশ সূত্রে খবর, আম্বেদকরনগরের বাসিন্দা ছিলেন কৃষ্ণকুমার। মৃত্যুর সময় তাঁর বয়স ছিল ৩৫ বছর। প্রতি দিন সন্ধ্যাবেলা অনলাইনে ক্লাস করাতেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪৩
Share:

অভিযুক্তদের উপযুক্ত শাস্তি দেওয়া হবে বলেও আশ্বাস দিয়েছে পুলিশ। প্রতীকী ছবি।

প্রতি দিন সন্ধ্যাবেলা অনলাইনে ক্লাস করাতেন লখনউয়ের শিক্ষক কৃষ্ণকুমার যাদব। সোমবার সন্ধ্যাতেও এক ছাত্রীর ক্লাস নিতে বসেছিলেন তিনি। ক্লাস চলাকালীন কৃষ্ণকুমারের বাড়ির ভিতর দু’জন ঢুকে তাঁকে গলা টিপে খুন করেন। গোন্ডা এলাকায় এই ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, আম্বেদকরনগরের বাসিন্দা ছিলেন কৃষ্ণকুমার। মৃত্যুর সময় তাঁর বয়স ছিল ৩৫ বছর। গোন্ডার এক বেসরকারি স্কুলের শিক্ষক ছিলেন তিনি। স্কুলে শিক্ষকতার পাশাপাশি, বাড়ি থেকে হিন্দি এবং অঙ্কের অনলাইন ক্লাস করাতেন কৃষ্ণকুমার।

Advertisement

স্থানীয় থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন যে, ক্লাস চলাকালীন দুই অভিযুক্ত কৃষ্ণকুমারের বাড়ির ভিতর প্রবেশ করে তাঁর উপর হামলা চালান। হাতাহাতির ফলে কৃষ্ণকুমারের হাত থেকে তাঁর ফোনটি মাটিতে পড়ে যায়। ক্যামেরা অন থাকায় পুরো ঘটনার রেকর্ডিং ফোনে ধরা পড়ে। ওই রেকর্ডিং দেখে মঙ্গলবার পুলিশ অভিযুক্তদের শনাক্ত করে গ্রেফতার করে। পুলিশ সূত্রের খবর, দুই অভিযুক্তের নাম সন্দীপ কুমার এবং জগ্গা মিশ্র।

অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করলে সন্দীপ স্বীকার করেন যে, কৃষ্ণকুমারের বোনকে বিরক্ত করতেন তিনি। পুলিশের কাছে সন্দীপের বিরুদ্ধে অভিযোগ করবেন বলে সন্দীপকে ভয় দেখিয়েছিলেন কৃষ্ণকুমার। তাই সঙ্গী জগ্গার সহায়তায় কৃষ্ণকুমারকে গলা টিপে খুন করেন তিনি। খুন করার পর কৃষ্ণকুমারের বাড়ি থেকে ২৩০০ টাকা নিয়ে পালিয়ে যান তাঁরা।

Advertisement

গোন্ডা থানার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে সব তথ্যপ্রমাণ জোগাড় করা হয়েছে। তাঁদের উপযুক্ত শাস্তি দেওয়া হবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন