uttarpradesh

Smriti Irani: ফোনে মন্ত্রী স্মৃতি ইরানির গলা চিনতেই পারলেন না, তদন্তের মুখে সরকারি কর্মী

উত্তরপ্রদেশের এক সরকারি করণিক ঠিকমতো কাজ করছেন না বলে অভিযোগ। তাঁর বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১০:৩৭
Share:

অভিযোগ পেয়েই ওই করণিককে ফোন করেন স্মৃতি। ফাইল চিত্র।

এক ব্যক্তির থেকে অভিযোগ পেয়ে এক সরকারি করণিককে ফোন করেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। কিন্তু ফোনে মন্ত্রীর কণ্ঠস্বর চিনতেই পারলেন না ওই সরকারি কর্মী। দায়িত্ব যথাযথ ভাবে পালন করছেন না, এই অভিযোগে আতশকাচের তলায় ওই সরকারি কর্মীর ভূমিকা।

Advertisement

ঠিক কী ঘটেছে? বাবার মৃত্যুর পর পেনশনের টাকা পাচ্ছেন না তাঁর মা। কারণ, দীপক নামে এক করণিক পেনশন দেওয়ার প্রক্রিয়া সম্পন্ন করেননি। এই অভিযোগ জানিয়ে উত্তরপ্রদেশের মুসাফিরখানা তেহসিলের পুরে পাহলওয়ান গ্রামের এক বাসিন্দা চিঠি লিখে অভিযোগ জানান অমেঠীর সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে। এই অভিযোগ পাওয়ার পরই গত শনিবার ওই করণিককে সরাসরি ফোন করেন স্মৃতি। কিন্তু ফোনে ওই করণিক মন্ত্রীর কণ্ঠস্বর চিনতেই পারেননি বলে দাবি। এর পরই তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

অমেঠীর মুখ্য উন্নয়ন আধিকারিক অঙ্কুর লাথার সংবাদসংস্থাকে জানান, এটা করণিকের গাফিলতি। উনি যথাযথ ভাবে কাজ করছেন না। বিষয়টি খতিয়ে দেখতে মহকুমাশাসক নির্দেশ দিয়েছেন। ওই করণিকের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন