Rahul Gandhi

কপ্টার সারাতে সাহায্য করছেন রাহুল, ভিডিয়ো ভাইরাল

যে হেলিকপ্টারে করে তিনি গিয়েছিলেন তাতে যান্ত্রিক গোলযোগ দেখা যায়।

Advertisement

সংবাদ সংস্থা

উনা শেষ আপডেট: ১২ মে ২০১৯ ১৩:৪৬
Share:

হেলিকপ্টার সারাতে সাহায্য করছেন রাহুল গাঁধী। ছবি রাহুলের ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

লোকসভা নির্বাচনের প্রচারে অত্যন্ত ব্যস্ত রয়েছেন দেশের প্রধান বিরোধী রাজনৈতিক দল কংগ্রেসের প্রধান রাহুল গাঁধী। প্রচারের কাজে দেশের বিভিন্ন প্রান্তে চষে বেড়াচ্ছেন তিনি। শুক্রবার তিনি গিয়েছিলেন হিমাচল প্রদেশের এক নির্বাচনী জনসভায়। কিন্তু সেখানে গিয়ে সমস্যায় পড়লেন। যে হেলিকপ্টারে করে তিনি গিয়েছিলেন তাতে যান্ত্রিক গোলযোগ দেখা যায়।

Advertisement

রাহুলের হেলিকপ্টারের দরজার রাবার বাইরের দিকে চলে এসেছিল। ফলে দরজা বন্ধ করা যাচ্ছিল না। সেই সময় তা সারিয়ে তুলছিলেন পাইলট। সেটি মেরামত করতে পাইলটকে সাহায্য করেন তিনি। হেলিকপ্টার সারাতে রাহুলের হাত লাগানোর ভিডিয়ো নিজেদের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছে কংগ্রেস। তারপরই ভাইরাল হয়েছে সেটি।

কপ্টার সারাতে সাহায্য করার সেই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেও পোস্ট করেছেন রাহুল। পোস্ট করে তিনি লিখেছেন, ‘দলের সবাইকে একসঙ্গে কাজে হাত লাগাতে হয়। হিমাচল প্রদেশের উনায় আমাদের হেলিকপ্টারে সমস্যা হয়। সবাই মিলে একসঙ্গে সেই সমস্যা মিটিয়ে নিয়েছি।’

Advertisement

আরও পড়ুন: ভোট দিলেন কোহালি-কোবিন্দ, দেখুন সেই ছবি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন