Indian Railways

প্ল্যাটফর্মের বাইরে গিয়ে থেমেছে ট্রেন, রেলকে ৩০ হাজার টাকা জরিমানা

সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে, ২০২১ সালের ডিসেম্বরে এই ঘটনা হয়েছিল। নবজীবন সুপারফাস্ট এক্সপ্রেসে চেপে চেন্নাই থেকে আঙ্কলেশ্বর যাচ্ছিলেন কেভি রমেশ। এসি টু টিয়ারে ছিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ২০:৪৩
Share:

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

প্লাটফর্ম থেকে এগিয়ে গিয়ে থেমেছে ট্রেন। ফলে ট্রেন থেকে লাফিয়ে নামতে হয়েছে এক বৃদ্ধকে। সেই সময় জখম হন তিনি। এই কারণে ভারতীয় রেলকে ৩০ হাজার টাকা জরিমানা করা হল। গুজরাতের আঙ্কলেশ্বর স্টেশনে ঘটেছিল এই কাণ্ড।

Advertisement

সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে, ২০২১ সালের ডিসেম্বরে এই ঘটনা হয়েছিল। নবজীবন সুপারফাস্ট এক্সপ্রেসে চেপে চেন্নাই থেকে আঙ্কলেশ্বর যাচ্ছিলেন কেভি রমেশ। এসি টু টিয়ারে ছিলেন তিনি। নামার সময় পড়ে যান। চেন্নাই (নর্থ) ডিস্ট্রিক্ট কনজিউমার ডিসপুটস রিড্রেসাল কমিশনে অভিযোগ করেন রমেশ। সেখানে তিনি জানান, ওই ট্রেনে তিনি যে কামরায় ছিলেন, সেটি-সহ আরও তিনটি এসি কামরা প্লাটফর্ম থেকে এগিয়ে দাঁড়িয়ে ছিল। তিনি ট্রেন থেকে নামতে পারছিলেন না। অবশেষে লাফিয়ে নামতে গিয়ে পড়ে যান।

২০২২ সালের অক্টোবরে আঙ্কলেশ্বর স্টেশনের প্লাটফর্মের দৈর্ঘ্য বৃদ্ধি করা হয়। প্লাটফর্মে পরিষেবার অভাবের কারণে রেলকে ২৫ হাজার টাকা জরিমানা করে কমিশন। ওই টাকা দিতে হবে আবেদনকারীকে। পাশাপাশি, মামলার খরচের জন্য আরও পাঁচ হাজার টাকা তাঁকে দিতে হবে রেলের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন