Uttar Pradesh

Water Leakage in Bus: বাইরে অঝোরে বৃষ্টি, বাসের ভিতরেও তাই! ছাতা মাথায় বসলেন যাত্রীরা

বাসটি রাপ্তীনগর ডিপো বরহলগঞ্জ হয়ে গোরক্ষপুরের দিকে যাচ্ছিল। বাইরে তখন অঝোরে বৃষ্টি পড়ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

গোরক্ষপুর শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৩:৪৩
Share:

বাসের ছাদ ফুটো হয়ে বৃষ্টির জল পড়ছে। ছবি সৌজন্য টুইটার।

মাথায় ছাতা দিয়ে যাত্রীরা বাসে সফর করছেন, এমন দৃশ্য দেখেছেন কখনও? এ বার সেই দৃশ্যই ধরা পড়ল একটি সরকারি বাসে। উত্তরপ্রদেশের গোরক্ষপুরের ঘটনা।

Advertisement

বাসটি রাপ্তীনগর ডিপো বরহলগঞ্জ হয়ে গোরক্ষপুরের দিকে যাচ্ছিল। বাইরে তখন অঝোরে বৃষ্টি পড়ছিল। বাসের মধ্যে থেকেও রক্ষা পেলেন না যাত্রীরা। বাইরের সঙ্গে বাসের ভিতরেও তখন সমানতালে ‘বৃষ্টি’ পড়ছিল। আর সেই জল থেকে নিজেদের বাঁচাতে ছাতা তুলে নেন যাত্রীরা।

এই বাসে যাঁরা যাতায়াত করেন, তাঁদের বেশির ভাগই সরকারি কর্মী। বাসের এক যাত্রী সংবাদমাধ্যমকে বলেন, “অঝোরে বৃষ্টি পড়ছিল। প্রথমে বাসের ভাঙা জানলা দিয়ে জলের ঝাপটা আসছিল। এর পরই বাসের ছাদ থেকে যাত্রীদের গায়ে বৃষ্টির জল পড়তে শুরু করে। বুঝতে পারছিলাম না বাসের ভিতরে বসে আছি, নাকি বাইরে! বাধ্য হয়ে যাত্রীরা ছাতা খুলে বসেন।”

Advertisement

এই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়েছে। আর একই সঙ্গে প্রশ্ন তুলে দিয়েছে রাজ্য পরিবহণ দফতরের ভূমিকা নিয়ে। বাসের নম্বর ইউপি-৫৩ এটি-৪১০১। ভিডিয়ো ভাইরাল হতেই নড়েচড়ে বসে পরিবহণ দফতর। তড়িঘড়ি সেই বাসটি রাস্তা থেকে তুলে নেয় তারা।

রাজ্য পরিবহণ দফতরের এক আধিকারিক পিকে তিওয়ারি স্বীকার করছেন যে, এমন ঘটনা ঘটেছে। একই সঙ্গে পরিবহণ দফতর থেকে নির্দেশ দেওয়া হয়েছে, এই ধরনের বাসগুলিকে পরিষেবার জন্য রাখা যাবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন