Kidnap

বাঁচাও! ‘অপহরণের’ আগে বাবাকে ফোন প্রাক্তন মন্ত্রীর মেয়ের, স্কুটি খুঁজে পেল পুলিশ

পুলিশ জানিয়েছে, রাজস্থানের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী গোপাল কেসাবতের ২১ বছরের মেয়েকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ। সোমবার বিকেল ৫টা নাগাদ তিনি স্কুটিতে করে জয়পুরের একটি বাজারে গিয়েছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ২০:১১
Share:

রাজস্থানের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী গোপাল কেসাবত এবং তাঁর মেয়ে অভিলাষা কেসাবত। ছবি: সংগৃহীত।

বিকেলবেলায় স্কুটিতে চড়ে বাজারে গিয়েছিলেন শাকসব্জি কিনতে। তবে বাজার করে আর ঘরে ফেরা হয়নি রাজস্থানের প্রাক্তন মন্ত্রী তথা কংগ্রেস নেতার মেয়ের। অভিযোগ, সেখান থেকে তাঁকে অপহরণ করেছেন ৪ জন দুষ্কৃতী। ওই প্রাক্তন মন্ত্রীর দাবি, অপহরণের আগে ফোন করে দুষ্কৃতীদের হাত থেকে বাঁচানোর আর্তি জানিয়েছিলেন তাঁর মেয়ে। সোমবার মেয়েকে অপহরণের অভিযোগে পুলিশের দ্বারস্থ হন প্রাক্তন মন্ত্রী। তবে মেয়েটির স্কুটির খোঁজ মিললেও তাঁকে পাওয়া যায়নি।

Advertisement

পুলিশ জানিয়েছে, রাজস্থানের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী তথা কংগ্রেস নেতা গোপাল কেসাবতের ২১ বছরের মেয়ে অভিলাষাকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ। সোমবার বিকেল ৫টা নাগাদ তিনি স্কুটিতে করে জয়পুরের একটি বাজারে গিয়েছিলেন। গোপালের দাবি, বাজারে পৌঁছনোর পর অভিলাষার কাছ থেকে ফোন পেয়েছিলেন তিনি। বাজারে যাওয়ার পথে কয়েক জন তাঁর পিছু নিয়েছে বলে জানিয়েছিলেন অভিলাষা। বাজারে এসে তাঁকে বাঁচানোর আর্জিও জানান তিনি। তড়িঘড়ি ওই বাজারে ছুটে গেলেও মেয়ে বা তাঁর স্কুটির দেখা পাননি। তাঁর মোবাইল ফোনও সুইচ্‌ড অফ করা ছিল।

সোমবার প্রতাপনগর থানায় অপহরণের অভিযোগ করেন গোপাল। পুলিশের কাছে মেয়ের অপহরণকারী সন্দেহে জয় সিংহ, বিজেন্দ্র, দেবেন্দ্র এবং রাধা নামের ৪ জনের বিরুদ্ধে অভিযোগও করেছেন তিনি। গোপালের দাবি, কয়েক দিন আগে তাঁকে খুনের হুমকি দিয়েছিলেন ওই ৪ জন।

Advertisement

মঙ্গলবার ঘটনার তদন্তে নেমে বিমানবন্দরের কাছ থেকে অভিলাষার স্কুটি উদ্ধার করেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, বাজার এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, ব্যক্তিগত শত্রুতার জেরে প্রাক্তন এই মন্ত্রীর উপর বেশ কয়েক বার হামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গোপালের দাবি, ২০১৪ সালে মাদক কারবারিদের বিরুদ্ধে প্রচারের জন্যই ওই হামলা করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন