PM Narendra Modi

মন্দির-হাওয়ার মধ্যেই ‘বিষ্ণুর অবতার’ মোদী

ট্রাস্ট-এর সচিব চম্পত রাই আজ দাবি করেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিষ্ণুর নতুন অবতার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ০৬:১০
Share:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ছবি: পিটিআই।

আগামী ২২ জানুয়ারি রামমন্দিরের উদ্বোধন নিয়ে আবেগের তরঙ্গ ক্রমশ বাড়িয়ে চলেছেন বিজেপি নেতৃত্ব। আজ খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি হিন্দি দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, “২২ জানুয়ারি দিনটি সমস্ত ভারতবাসীর জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। এটি শুধুমাত্র আমার আনন্দের বিষয় নয়। একশো চল্লিশ কোটি ভারতবাসীর শান্তির এবং উদ্‌যাপনের বিষয়।” একই সঙ্গে তাঁর উপরে দেবত্ব আরোপের কাজও শুরু করে দিয়েছে রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্ট। ট্রাস্ট-এর সচিব চম্পত রাই আজ দাবি করেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিষ্ণুর নতুন অবতার।

Advertisement

প্রসঙ্গত, মোদীর বাসভবনে সম্প্রতি গিয়েছিলেন শ্রী রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের আধিকারিকেরা। মোদী তখন তাঁর এক্স হ্যান্ডলে লেখেন, ‘শ্রী রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের লোকেরা আমার সঙ্গে দেখা করতে বাড়িতে এসেছিলেন। শ্রী রাম মন্দিরের উদ্বোধনের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য তাঁরা আমায় আমন্ত্রণ জানিয়েছেন। আমি ধন্য মনে করছি। আমার সৌভাগ্য যে, আমি এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে পারব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন