Free Usage Offer

ফের জিও চমক! ফ্রি সার্ভিস বাড়ল মার্চ পর্যন্ত

ফের জিও ধামাকা! জিও গ্রাহকদের জন্য দারুণ সুখবর দিলেন মুকেশ অম্বানি। বাড়ছে জিও ওয়েলকাম অফারের সময়সীমা। ৩১ মার্চ ২০১৭ পর্যন্ত চালু থাকবে এই অফার। পুরনো ঘোষণা অনুযায়ী আগামী ৩১ ডিসেম্বর জিও ফ্রি সার্ভিস শেষ হওয়ার কথা ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৬ ১৫:৪৯
Share:

ফের জিও ধামাকা! জিও গ্রাহকদের জন্য দারুণ সুখবর দিলেন মুকেশ অম্বানি। বাড়ছে জিও ওয়েলকাম অফারের সময়সীমা। ৩১ মার্চ ২০১৭ পর্যন্ত চালু থাকবে এই অফার। পুরনো ঘোষণা অনুযায়ী আগামী ৩১ ডিসেম্বর জিও ফ্রি সার্ভিস শেষ হওয়ার কথা ছিল। তিন মাস বাড়িয়ে দেওয়া এই নতুন অফার প্ল্যানের নাম দেওয়া হয়েছে ‘জিও হ্যাপি নিউ ইয়ার অফার’। নতুন এই অফারের সুবিধা পাবেন সব জিও গ্রাহকই। অর্থাত্ পরের বছরের ৩১ মার্চ পর্যন্ত সব জিও অ্যাপ্লিকেশনই বিনা মূল্যে পাবেন গ্রাহকরা। জিও ডেটা, ভয়েস, ভিডিও কল সবই ফ্রি থাকছে ‘জিও হ্যাপি নিউ ইয়ার অফার’-এ। আজ, বৃহস্পতিবার এই ঘোষণা করলেন রিলায়েন্স জিও-র চেয়ারম্যান মুকেশ অম্বানি।

Advertisement

এরই সঙ্গে মুকেশ জানান, মোবাইল নম্বর পোর্টেবিলিটি পুরোপুরি সাপোর্ট করছে জিও। মোবাইল নম্বর এক রেখে যে কোনও নেটওয়ার্ক থেকে জিওতে বর্তমান নম্বর পোর্ট করানো যাবে। জিও-র সাফল্যে উচ্ছ্বসিত মুকেশ বলেন, গত তিন মাসের মধ্যে গোটা বিশ্বে জিও-ই হল সবচেয়ে দ্রুত বেড়ে চলা প্রযুক্তিগত কোম্পানি। দৌড়ে জিও পিছনে ফেলে দিয়েছে ফেসবুক, হোয়াটসঅ্যাপ ও স্কাইপকে। প্রতি দিন গড়ে প্রায় ৬ লক্ষ করে গ্রাহক হয়েছে জিও-র। এরই মধ্যে জিও ব্যবহারকারীর সংখ্যা ১ কোটি ছাড়িয়েছে। জিও নেটওয়ার্কের মাধ্যমে গত তিন মাসে ৯০০ কোটি বার ফোন কল করা হয়েছে।

গোটা দেশে জিও’র ২ লক্ষ আউটলেট রয়েছে বলেও আজ জানান মুকেশ অম্বানি। যা গোটা দেশে সমস্ত ব্যাঙ্কের মোট এটিএম কাউন্টারের প্রায় সমান। ২০১৭ সালের মধ্যে এই সংখ্যা দ্বিগুণ করা হবে বলেও জানিয়েছেন জিও চেয়ারম্যান।

Advertisement

আরও পড়ুন: তিন মাসে ৫ কোটি, গ্রাহক সংখ্যায় রেকর্ড করল জিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন