শেষ লগ্নে ‘প্রাইম’ ঘোষণা, ১৫ এপ্রিল পর্যন্ত মেয়াদ বাড়াল রিলায়্যান্স জিও

ইতিমধ্যেই প্রায় ৫ কোটিরও বেশি গ্রাহক তাদের প্রাইম সদস্যপদ নিয়েছেন বলে জানিয়েছে জিও। প্রাথমিক ভাবে জিও প্রাইম-এর সদস্য হওয়ার শেষ দিন ঘোষিত হয়েছিল ৩১ মার্চ। কিন্তু শেষ বেলায় চমক দিলেন মুকেশ অম্বানী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ মার্চ ২০১৭ ২২:৩৩
Share:

ইতিমধ্যেই প্রায় ৫ কোটিরও বেশি গ্রাহক তাদের প্রাইম সদস্যপদ নিয়েছেন বলে জানিয়েছে জিও। প্রাথমিক ভাবে জিও প্রাইম-এর সদস্য হওয়ার শেষ দিন ঘোষিত হয়েছিল ৩১ মার্চ। কিন্তু শেষ বেলায় চমক দিলেন মুকেশ অম্বানী। জিও কর্তৃপক্ষ জানিয়ে দিলেন, প্রাইম সদস্য হওয়ার সময়সীমা বাড়িয়ে ১৫ এপ্রিল করা হল।

Advertisement

জিও কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, ১৫ এপ্রিল-এর মধ্যে ৯৯ টাকা দিয়ে প্রাইম সদস্য হয়ে ৩০৩ টাকা বা তার বেশি টাকার রিচার্জ করলে আগামী তিন মাস, অর্থাত্ জুন পর্যন্ত আর কোনও রিচার্জ করতে হবে না। জুন পর্যন্ত জিও’র পক্ষ থেকে তাদের প্রাইম সদস্যদের কমপ্লিমেন্টারি ফ্রি পরিষেবা দেওয়া হবে।

জিও কর্তৃপক্ষ মার্চ মাসের মধ্যে ১০ কোটি প্রাইম গ্রাহক চেয়েছিল। কিন্তু সেই লক্ষ্য মাত্রা পূরণ না হওয়ায় একেবারে শেষ মুহূর্তে ১৫ দিন সময় বাড়াল জিও।

Advertisement

আরও পড়ুন...
এত সস্তার ব্রডব্যান্ড প্ল্যান আনছে বিএসএনএল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন