Mumbai Rain

প্রবল বৃষ্টিতে ধসে গেল মুম্বইয়ের রাস্তা, গর্তে পড়ল আস্ত গাড়ি, প্রকাশ্যে ভিডিয়ো

গত কয়েক দিন ধরে মুম্বইতে টানা বৃষ্টি চলছে। বৃষ্টির কারণে বুধবার সকালে চুনাভাতি এলাকার একটি অংশ ধসে যায়। সেই গর্তে গিয়ে পড়ে একটি গাড়ি। ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৬:২৬
Share:

মুম্বইয়ের ধসে যাওয়া রাস্তায় পড়ে গিয়েছে গাড়ি। ছবি: টুইটার।

বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই। রাস্তা ধসে গিয়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে বাণিজ্যনগরীতে। একটি গাড়ি ধসে যাওয়া রাস্তার গর্তে পড়ে গিয়েছে। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো।

Advertisement

গত কয়েক দিন ধরেই মুম্বইয়ে তুমুল বৃষ্টি হচ্ছে। বুধবার সকাল ৯টা নাগাদ বৃষ্টির কারণে চুনাভাতি এলাকার রাস্তা হঠাৎ ধসে যায়। ওই এলাকায় আগে থেকেই ২৫ ফুটের একটি গর্ত খুঁড়ে রাখা হয়েছিল। একটি নির্মীয়মাণ বাড়ির কাজ চলছিল ওই রাস্তার কাছে। সেখানে বেশ কিছু গাড়ি দাঁড় করানো ছিল। কিছু গাড়ি রাস্তা দিয়ে যাচ্ছিল। আগে থেকে খুঁড়ে রাখা গর্তের পাশেই রাস্তার একটি অংশ নীচের দিকে বসে যায়। ফলে একাধিক গাড়ি সেখানে আটকে পড়ে। একটি গাড়ি সেই সময় রাস্তা দিয়ে যাচ্ছিল। আচমকা ধসে সেটি গর্তে পড়ে যায়। তবে গাড়িটির চালক সুরক্ষিত আছেন।

ভাইরাল ভিডিয়োটিতে দেখা গিয়েছে, রাস্তা জুড়ে বিরাট গর্তের মাঝে কী ভাবে খেলনা গাড়ির মতো পড়ে যাচ্ছে সাদা রঙের চারচাকা। ওই গর্তে রাস্তার ধারের গাছগাছালিও ভেঙে পড়েছে। গাড়িটি প্রথমে কিছুটা দূরত্বে গিয়ে আটকে পড়েছিল। তার পর ভাঙনের তীব্রতায় গর্তের আরও গভীরে ঢুকে যায়। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। তবে রাস্তা ধসে যাওয়ায় এলাকায় যান চলাচল ব্যাহত হয়েছে। স্থানীয়দের ভোগান্তিও চরমে পৌঁছেছে। পরিস্থিতি স্বাভাবিক করতে ঘটনাস্থলে পৌঁছয় দমকল। গাড়িটি গর্ত থেকে তুলে রাস্তায় যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন