Delhi Robbery

যুগলের পথ আটকে লুটের চেষ্টা, শেষে ১০০ টাকা পকেটে গুঁজে দিয়ে গেল ডাকাতেরাই

দু’জন ডাকাত দিল্লির রাস্তায় যুগলের পথ আটকে টাকাপয়সা চান। কিন্তু তাঁদের কাছ থেকে কিছুই পাওয়া যায়নি। উল্টে ডাকাতেরাই ওই যুগলের পকেটে ১০০ টাকা গুঁজে দিয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৬:৪৯
Share:

সিসিটিভি ফুটেজে ডাকাতদের কীর্তি ধরা পড়েছে। ছবি: সংগৃহীত।

টাকাপয়সা, গয়নাগাটি লুটের আশায় যুগলের পথ আটকেছিল দুই দুষ্কৃতী। অনেক লাভের আশা ছিল। কিন্তু শেষ পর্যন্ত খালি হাতে ফিরতে হল। উল্টে যুগলকে ১০০ টাকা দিয়ে গেল তারা।

Advertisement

ঘটনাটি পূর্ব দিল্লির শাহদরা এলাকার। দুই ডাকাতের কীর্তি ধরা পড়েছে এলাকার সিসি ক্যামেরায়। তার মাধ্যমেই দুষ্কৃতীদের ধরেছে পুলিশ। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, রাস্তার ধার দিয়ে হাঁটছিলেন যুগল। তাঁদের পথ আটকান দুই বাইক আরোহী। তাঁদের মুখ হেলমেটে ঢাকা ছিল। যুগলের কাছে টাকা চাইতে শুরু করেন তাঁরা। এক জনকে দেখা যায়, যুবকের জামায় হাত দিয়ে পকেটে টাকা খুঁজছেন।

কিন্তু কিছু ক্ষণ পর ডাকাতদের এক জন যুবকের হাতে কিছু তুলে দেন। তার পর বাইকে দু’জনেই সেখান থেকে চলে যান। পরে যুগল পুলিশকে জানিয়েছেন, তাঁদের কাছে ডাকাতেরা কিছুই পাননি। কেবল একটি ২০ টাকার নোট পেয়েছিলেন। টাকা নেই দেখে উল্টে তাঁদের পকেটে ১০০ টাকার নোট গুঁজে দেন ডাকাতেরাই।

Advertisement

ওই এলাকার প্রায় ২০০টি সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে দুই ডাকাতকে ধরেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, তাঁদের নাম দেব বর্মা এবং হর্ষ রাজপুত। দু’জনেই বেসরকারি সংস্থায় কর্মরত। তাঁদের কাছ থেকে ৩০টির বেশি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

পুলিশকে ধৃতেরা জানিয়েছেন, ইউটিউবে গ্যাংস্টারের ভিডিয়ো দেখে তাঁরা ডাকাতিতে অনুপ্রাণিত হন। তার পর থেকেই রাস্তায় সুযোগ পেলে ডাকাতি করে থাকেন। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন