বঢরাকে জেরা, প্রিয়ঙ্কা জয়পুরে

রাজস্থানে নতুন একটি জমি কেলেঙ্কারির মামলায় মঙ্গলবার ফের ইডি-র জেরার মুখোমুখি হতে পারেন রবার্ট বঢরা। প্রিয়ঙ্কা গাঁধীর স্বামীর সঙ্গে এ বার ডাকা হয়েছে শাশুড়ি মৌরিন বঢরাকেও।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯ ০২:১৫
Share:

প্রিয়ঙ্কা গাঁধী এবং স্বামী রবার্ট বঢরা। —ফাইল চিত্র।

রাজস্থানে নতুন একটি জমি কেলেঙ্কারির মামলায় মঙ্গলবার ফের ইডি-র জেরার মুখোমুখি হতে পারেন রবার্ট বঢরা। প্রিয়ঙ্কা গাঁধীর স্বামীর সঙ্গে এ বার ডাকা হয়েছে শাশুড়ি মৌরিন বঢরাকেও। সোমবার সারা দিন লখনউয়ে রোড শো করে রাতেই প্রিয়ঙ্কা জয়পুরে পৌঁছে গিয়েছেন রবার্টের পাশে থাকতে।

Advertisement

বিদেশে সম্পত্তি কেনা ও টাকা তছরুপের মামলায় গত সপ্তাহে দু’দিন ধরে রবার্টকে দিল্লির দফতরে জেরা করে ইডি। স্ত্রী প্রিয়ঙ্কা তাঁকে গাড়িতে করে ইডি-র দফতরে পৌঁছে দিয়েছেন। শেষ দিনে জেরার পরেও স্ত্রী তাঁকে ইডি-র দফতর থেকে নিয়ে আসেন। এ বার তাঁকে ডাকা হয়েছে জয়পুরে। সোমবার ফেসবুকে আবেগসিক্ত পোস্টে বঢরা বলেন, ‘‘রাজনৈতিক প্রতিহিংসার আবহাওয়াতেও আমার স্ত্রী, প্রিয়তম বন্ধু জনসেবার দায়িত্ব নিয়েছেন। সবাই তাঁকে রক্ষা করুন।’’ স্বামীর জন্য রাতেই জয়পুরে পৌঁছন প্রিয়ঙ্কা। অভিযোগ, রাজস্থানের বিকানেরে কোলায়াত গ্রামে গরিবদের পুনর্বাসনের প্রকল্প দেখিয়ে ৬৯.৫৫ হেক্টর জমি নামমাত্র দামে কেনে রবার্টের সংস্থা স্কাইলাইট হসপিটালিটি। অ্যালেঘেনি ফিনলিজ নামে এক বেনামি সংস্থাকে ওই জমি ৫.১৫ কোটি টাকায় বিক্রি করে দেয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন