patna

Bihar: থরে থরে সাজানো নোটের বান্ডিল! সরকারি চাকুরের বাড়ি থেকে উদ্ধার প্রায় চার কোটি টাকা

পটনা ও কিষানগঞ্জের একাধিক এলাকায় হানা দিয়েছে ‘ভিজিল্যান্স ইনভেস্টিগেশন ব্যুরো’র (ভিআইবি) দল। আনা হয়েছে টাকা গোনার যন্ত্র।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১৫:১৯
Share:

উদ্ধার হওয়া নগদ টাকা। ছবি টুইটার।

বিহারের তিন সরকারি আধিকারিকের বাড়িতে ‘টাকার পাহাড়ে’র হদিস পেলেন তদন্তকারীরা। অভিযান চালিয়ে উদ্ধার করা হয়েছে কোটি কোটি টাকা।

Advertisement

শনিবার পটনা ও কিষানগঞ্জের একাধিক এলাকায় হানা দিয়েছে ‘ভিজিল্যান্স ইনভেস্টিগেশন ব্যুরো’র (ভিআইবি) দল। পূর্ত বিভাগের কিষানগঞ্জ ডিভিশনের এগ্‌জিকিউটিভ ইঞ্জিনিয়র সঞ্জয় কুমার রাই ও তাঁর সহযোগীদের বাড়ি-সহ একাধিক এলাকায় তল্লাশি চালান তদন্তকারীরা। সঞ্জয়ের অধীনে কর্মরত জুনিয়র ইঞ্জিনিয়র ও কোষাধ্যক্ষের বাড়িতেও অভিযান চালানো হয়।

সংবাদ সংস্থা সূত্রে খবর, কিষানগঞ্জে কোষাধ্যক্ষের বাড়ি থেকে তিন কোটিরও বেশি নগদ টাকা উদ্ধার করা হয়েছে। একই সময়ে পটনায় সঞ্জয়ের বাড়ি থেকে প্রায় এক কোটি নগদ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

এই প্রতিবেদন লেখা পর্যন্ত, এখনও জারি রয়েছে তল্লাশি অভিযান। আনা হয়েছে টাকা গোনার যন্ত্র। আরও টাকা উদ্ধার করা হতে পারে মনে করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন