Accident in Thane

উড়ালপুল থেকে ছিটকে নীচে পড়ে গেল স্কুটার, মৃত দুই আরোহী

নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়ার পর প্রতীক এবং রাজেশ দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন ওই হাসপাতালের চিকিৎসকেরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১১:২০
Share:

মঙ্গলবার মধ্যরাতে থানের ক্যাসেল মিল নাকা এলাকার উড়ালপুলে এই ঘটনা ঘটে। ছবি: টুইটার

মহারাষ্ট্রের থানে শহরে পথ দুর্ঘটনা। উড়ালপুল দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন স্কুটারচালক। তাঁর সঙ্গে ছিলেন আরও ১ আরোহী। উড়ালপুলের দেওয়ালে ধাক্কা লেগে ছিটকে নীচে পড়ে যান দু’জন। মঙ্গলবার মধ্যরাতে থানের ক্যাসেল মিল নাকা এলাকার উড়ালপুলে এই ঘটনা ঘটে। দু’জনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

পুলিশ সূত্রের খবর, মৃতদের নাম প্রতীক বিনোদ মোর (২১) এবং রাজেশ প্রসাদ গুপ্ত (২৬)। প্রতীক থানে শহরের লোকমান্য নগরের বাসিন্দা এবং রাজেশের বাড়ি উল্লাসনগরে। দু’জনেই স্কুটারে মাজিওয়াড়া থেকে থানে স্টেশনের দিকে যাচ্ছিলেন।

কিন্তু হঠাৎ নিয়ন্ত্রণ হারানোর ফলে উড়ালপুলের দেওয়ালে ধাক্কা লাগে স্কুটারটির। দেওয়ালে ধাক্কা লাগার পর উড়ালপুল থেকে ছিটকে নীচে পড়ে যান দু’জনে। সঙ্গে সঙ্গে প্রতীক এবং রাজেশকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে নিয়ে গেলে দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন ওই হাসপাতালের চিকিৎসকেরা।

Advertisement

কী ভাবে এই দুর্ঘটনাটি ঘটেছে তা আরও খতিয়ে দেখছে স্থানীয় থানার পুলিশ। ময়নাতদন্তের জন্য মৃতদেহ দু’টি পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন