Shooting

স্ত্রীর শাড়ি চুরির অভিযোগ, প্রতিবেশী যুবককে গুলি করে খুন নিরাপত্তারক্ষীর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম অজয় সিংহ। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। মঙ্গলবার সকালে তাঁর স্ত্রী অভিযোগ করেন, পাশের বাড়ির পিন্টু কুমার তাঁর শাড়ি চুরি করেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

গুরুগ্রাম শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১৭:০১
Share:

— প্রতীকী চিত্র।

স্ত্রীর শাড়ি চুরি করেছিলেন প্রতিবেশী! এই অভিযোগে প্রতিবেশী যুবককে খুন করেন এক নিরাপত্তারক্ষী। ৫০ বছরের ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গুরুগ্রামের নাথুপুর গ্রামের ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম অজয় সিংহ। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। মঙ্গলবার সকালে তাঁর স্ত্রী অভিযোগ করেন, পাশের বাড়ির পিন্টু কুমার তাঁর শাড়ি চুরি করেছেন। পিন্টুও নিরাপত্তারক্ষীর কাজ করেন। মঙ্গলবার রাত ৮টা নাগাদ কাজ থেকে ফেরেন পিন্টু। তাঁর সঙ্গে কথা বলতে যান অজয়। পিন্টু শাড়ি চুরির অভিযোগ অস্বীকার করেন। এর পর দু’জনের বাদানুবাদ শুরু হয়। এর পরেই অজয় নিজের ঘরে গিয়ে বন্দুক নিয়ে আসেন। তা থেকে পিন্টুর পেটে গুলি করেন।

ঘটনার সময় সেখানে ছিলেন অশোক কুমার নামে এক ব্যক্তি। তিনি পিন্টুর রুমমেট। অশোক জানিয়েছেন, পিন্টুকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর মৃত্যু হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত পিন্টু বিহারের বাসিন্দা। নাথুপুরে যে বাড়িতে অভিযুক্ত ভাড়া থাকতেন, সেখানেই তিনিও ভাড়া থাকতেন। অভিযুক্ত অজয়ের বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। এসিপি বরুণ দাহিয়া জানিয়েছেন, গ্রেফতারের পর গুলি চালানোর কথা স্বীকার করেছেন অজয়। তাঁর থেকে বন্দুক, গুলি, বন্দুকের লাইসেন্সও বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন