সেল্‌ফি তুলতে গিয়ে বাঁধের জলে মৃত্যু দুই তরুণের

ফের সেল্‌ফি তুলতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল এক কলেজ ছাত্রের। তাঁকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল তাঁর বন্ধুরও। মৃতেরা হলেন সোরভ জগন্নাথ চুলভর (১৮) এবং আজিঙ্ক বাসুদেব গায়কোয়াড় (১৮)।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৬ ১৫:৩৬
Share:

ফের সেল্‌ফি তুলতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল এক কলেজ ছাত্রের। তাঁকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল তাঁর বন্ধুরও। মৃতেরা হলেন সোরভ জগন্নাথ চুলভর (১৮) এবং আজিঙ্ক বাসুদেব গায়কোয়াড় (১৮)। শনিবার নাসিকের ঘটি এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, ১০ জন ছাত্র মিলে ওই দিন বলদেবী বাঁধের কাছে একটি জায়গায় পিকনিক করতে যান। আনন্দে মেতে ছিল গোটা দলটি। এরই মধ্যে সৌরভ বাঁধের উপর দাঁড়িয়ে সেল্‌ফি তোলার চেষ্টা করেন। ছবি তুলতে যখন তিনি ব্যস্ত সেই সময়ই টাল সামলাতে না পেরে বাঁধের জলে পড়ে যান। কাছেই ছিলেন বাসুদেব। বন্ধুকে বাঁচাতে তিনিও সঙ্গে সঙ্গে জলে ঝাঁপ দেন। কিন্তু দু’জনেই জলে তলিয়ে যান। স্থানীয় বাসিন্দারা পরে সন্ধ্যাবেলায় দু’জনের দেহ উদ্ধার করেন।

Advertisement

মাস দু’য়েক আগেই মুম্বইয়ে সমুদ্রে সেল্‌ফি তুলতে গিয়ে এক তরুণী ও তাঁর সঙ্গীর মৃত্যু হয়। দেশজুড়ে যে ভাবে সেল্‌ফি ক্রেজ বাড়ছে, তার সঙ্গে সমান ভাবে পাল্লা দিয়ে মৃত্যুর হারও বাড়ছে। অথচ সচেতনতা নেই। ড্রাগের নেশার মতো সেল্‌ফির নেশাও মারণ হয়ে উঠছে ক্রমশ।

Advertisement

আরও পড়ুন...

‘সেলফি’শ ব্যাধি: কী বলছেন মনোবিদরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন