National News

রাজধানী এক্সপ্রেসে খাবার খেয়ে অসুস্থ যাত্রীরা

রাজধানী এক্সপ্রেসে পরিবেশিত খাবার খাওয়ার পর অসুস্থ বোধ করতে থাকেন বহু যাত্রী। তাঁদের মধ্যে অন্তত ২০ জনের অবস্থা গুরুতর হয়ে পড়েন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০১৯ ১৭:০৯
Share:

সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে এক জন চিকিৎসককে ট্রেনে সফরের বন্দোবস্ত করা হয়েছে। প্রতীকী ছবি।

রেলের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়লেন অন্তত ২০ জন যাত্রী। রবিবার দিল্লি থেকে ভুবনেশ্বরগামী রাজধানী এক্সপ্রেসে ওই বিপত্তি ঘটে।

Advertisement

এ দিন রাজধানী এক্সপ্রেসে পরিবেশিত খাবার খাওয়ার পর অসুস্থ বোধ করতে থাকেন বহু যাত্রী। তাঁদের মধ্যে অন্তত ২০ জনের অবস্থা গুরুতর হয়ে পড়েন। রেলের দাবি, প্রাথমিক চিকিৎসার পর ওই সব যাত্রীরাই সুস্থ হয়ে উঠেছেন।

রেল সূত্রে খবর, এ দিন ঝাড়খণ্ডের গোমো স্টেশনে ট্রেন থামলে সেখানে অসুস্থদের প্রাথমিক চিকিৎসা করা হয়। এর পর বোকারোতেও ওই যাত্রীদের চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে এক জন চিকিৎসককে ট্রেনে সফরের বন্দোবস্ত করা হয়েছে।

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

রেলের এক মুখপাত্র জানিয়েছেন, “টাটানগরেও এক জন চিকিৎসক যাত্রীদের পরীক্ষা করেছেন। সমস্ত যাত্রীই এখন সুস্থ। তা ছাড়া, ইতিমধ্যেই খাবারের নমুনা সংগ্রহ করা হয়েছে। সেই সঙ্গে প্যান্ট্রি কারও পরীক্ষা করা হয়েছে।”

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরাবাংলা খবরপেতে পড়ুন আমাদেরদেশবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন