Road Accident

মত্ত চালক, নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঢুকে পড়ল ধাবায়, চাকায় পিষ্ট হয়ে মৃত্যু চার জনের, আহত তিন

সিনিয়র পুলিশ সুপার সঞ্জয়কুমার বর্মা জানিয়েছেন, ঘাতক ট্রাকের চালককে গ্রেফতার করা হয়েছে। তিনি মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। তার জেরেই দুর্ঘটনা বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১০:৪৯
Share:

দুর্ঘটনার পর ধ্বংসাবশেষ সরানোর কাজে আনা হয়েছে বুলডোজ়ার। ছবি: সংগৃহীত।

জাতীয় সড়কের পাশের ধাবায় রাতের খাবার খাচ্ছিলেন অনেকে বসে। আচমকাই ধাবার দেওয়াল ভেঙে ঢুকে পড়ল বিশাল একটি ট্রাক। খাবারের থালা থেকে হাত ওঠানোর সুযোগটুকুও পাননি কেউ। মুহূর্তে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল তিন জনের। আহত আরও বেশ কয়েক জন। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের এটাওয়াহতে। পুলিশ জানিয়েছে, ট্রাকের চালক মত্ত অবস্থায় ছিলেন। তাঁকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

এটাওয়াহের জেলাশাসক অবনীশ রাই জানিয়েছেন, আহতদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানে নিয়ে যাওয়ার পর চিকিৎসকেরা চার জনকে মৃত বলে ঘোষণা করেছেন। তবে মৃতদের পরিচয় এখনও জানা যায়নি। তিনি জানিয়েছেন, শনিবার রাতে ওই ধাবায় খাওয়াদাওয়া সারছিলেন অনেকে। সেই সময় দুর্ঘটনাটি ঘটে। সিনিয়র পুলিশ সুপার সঞ্জয়কুমার বর্মা জানিয়েছেন, ঘাতক ট্রাকের চালককে গ্রেফতার করা হয়েছে। তিনি মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। তার জেরেই দুর্ঘটনা বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, ট্রাকটিতে ঝাড়খণ্ডের নম্বর প্লেট রয়েছে। মহাসড়ক দিয়ে যাওয়ার সময় ট্রাকটি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা ছেড়ে সার্ভিস রোডে নেমে যায়। সেই সার্ভিস রোডের পাশে ধাবা। ট্রেলার জাতীয় ট্রাকটি দ্রুত বেগে ধাবার দেওয়ালে ধাক্কা মারে যে, ধ্বংসাবশেষ সরাতে বেশ কয়েক ঘণ্টা সময় লেগে যায়। তার পর উদ্ধার করা সম্ভব হয় আহতদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন