National News

পুলিশকর্মীর সঙ্গে ঝামেলায় জড়িয়ে ফের বিতর্কে রবীন্দ্র গায়কোয়াড়

এক বিতর্কের রেশ কাটতে না কাটতেই নতুন বিতর্কে নিজের নাম জড়িয়ে ফের খবরের শিরোনামে শিবসেনা সাংসদ রবীন্দ্র গায়কোয়াড়। কিছুদিন আগেই এয়ার ইন্ডিয়া বিমানের এক কর্মীর সঙ্গে অশালীন আচরণের জন্য গায়কোয়াড়কে নিষিদ্ধ করেছিল এয়ার ইন্ডিয়া-সহ বেশ কয়েকটি বেসরকারি বিমান সংস্থা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৭ ১২:০৫
Share:

ফের বিতর্কে রবীন্দ্র গায়কোয়াড়। ছবি: টুইটার

এক বিতর্কের রেশ কাটতে না কাটতেই নতুন বিতর্কে নিজের নাম জড়িয়ে ফের খবরের শিরোনামে শিবসেনা সাংসদ রবীন্দ্র গায়কোয়াড়। কিছুদিন আগেই এয়ার ইন্ডিয়া বিমানের এক কর্মীর সঙ্গে অশালীন আচরণের জন্য গায়কোয়াড়কে নিষিদ্ধ করেছিল এয়ার ইন্ডিয়া-সহ বেশ কয়েকটি বেসরকারি বিমান সংস্থা। সেই নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পর দু’সপ্তাহ কাটতে না কাটতেই ফের ঝামেলায় জড়ালেন রবীন্দ্র।

Advertisement

গত মঙ্গলবার মহারাষ্ট্রের লাতুরে একটি এটিএম কাজ না করাকে কেন্দ্র করে ঝামেলার সূত্রপাত। সূত্রের খবর, ওই দিন নিজের এক কর্মচারীকে লাতুরের ওই এটিএম থেকে টাকা তুলতে পাঠিয়েছিলেন গায়কোয়াড়। কিন্তু এটিএমটি ‘আউট অব ক্যাশ’ ছিল। ফলে টাকা না নিয়ে সে খালি হাতে ফিরে আসে। আর এতেই মেজাজ হারান সাংসদ।

আরও পড়ুন: মন্ত্রীর হস্তক্ষেপে মুক্ত ‘চপ্পলবাজ’

Advertisement

বেশ কয়েক জন অনুগামীকে নিয়ে এটিএমের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন তিনি। পথ অবরোধ শুরু হয়। ঘটনাস্থলে পৌঁছয় লাতুর থানার পুলিশ। তখনই এক পুলিশ আধিকারিকের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি।

সংবাদ সংস্থা এএনআই-এর টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, পুলিশ অফিসারকে রীতিমতো হুমকি দিচ্ছেন শিবসেনা নেতা।

দেখুন সেই ভিডিও

গায়কোয়াড়ের অভিযোগ, গত ১৫ দিন ধরে ওই এটিএম বিকল হয়ে পড়ে রয়েছে। সাধারণ মানুষ সমস্যায় পড়ছেন। নোট বাতিলের ৫০ দিনের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে বলে কেন্দ্রের তরফে দেওয়া আশ্বাসের কথাও মনে করিয়ে দিয়েছেন গায়কোয়াড়। তিনি বলেন, ‘‘আমরা ওঁদের ১০০ দিন দিয়েছি, ২০০ দিন দিয়েছি। আর নয়। এ বার এই বিষয়টি অর্থমন্ত্রকের দেখা উচিত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন