Shraddha Walkar Murder Case

আফতাবের নেশা ছাড়াতে মুম্বইয়ের অভিনেতার কাছে রিহ্যাব সেন্টারের খোঁজ করেছিলেন শ্রদ্ধা

নিয়মিত মাদক সেবন করতেন দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকর খুনে অভিযুক্ত আফতাব পুনাওয়ালা। শ্রদ্ধা নিজেই সে কথা জানিয়েছিলেন তাঁর পরিচিত অভিনেতাকে। সম্প্রতি সংবাদমাধ্যমে মুখ খুলেছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৫:৩৭
Share:

শ্রদ্ধা ওয়ালকর খুনে অভিযুক্ত আফতাব পুনাওয়ালা। —ফাইল ছবি

নিয়মিত মাদক সেবন করতেন দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকর খুনে অভিযুক্ত আফতাব পুনাওয়ালা। শ্রদ্ধা নিজেই সে কথা জানিয়েছিলেন তাঁর পরিচিত অভিনেতাকে। সম্প্রতি সংবাদমাধ্যমে মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, আফতাবের সঙ্গে সম্পর্ক নিয়ে শ্রদ্ধা তাঁর সঙ্গে একাধিক গোপন ও ব্যক্তিগত বিষয় আলোচনা করেছিলেন।

Advertisement

মুম্বইয়ের টেলিভিশন অভিনেতা ইমরান নাজ়ির খান। একটি সংবাদমাধ্যমের কাছে তিনি জানিয়েছেন, শ্রদ্ধার সঙ্গে তাঁর পরিচয় ছিল। আফতাবের সঙ্গে যে তিনি ভাল নেই, তা ইমরানকে জানিয়েছিলেন শ্রদ্ধা নিজেই। অভিনেতা বলেন, ‘‘২০২১-এ ফেব্রুয়ারিতে শ্রদ্ধা আমাকে বলেছিলেন, ওঁর জীবন নরকের মতো হয়ে উঠেছে। প্রেমিক আফতাব নিয়মিত মাদক সেবন করেন। গত ২ থেকে ৩ বছর ধরে তিনি মাদকাসক্ত। আফতাবকে রিহ্যাব সেন্টারে পাঠানোর কথাও ভেবেছিলেন শ্রদ্ধা। আমাকে তেমন কোনও সংস্থার সঙ্গে যোগযোগ করিয়ে দিতে বলেছিলেন।’’

ইমরান জানিয়েছেন, শ্রদ্ধাকে সাহায্য করতে তিনি রাজি হয়েছিলেন। কিন্তু তার পরে আর তাঁদের যোগাযোগ হয়নি। ফলে আফতাবের নেশা ছাড়ানোর জন্য রিহ্যাব সেন্টারের খোঁজ আর শ্রদ্ধাকে দিতে পারেননি অভিনেতা।

Advertisement

লিভ-ইন সঙ্গী শ্রদ্ধাকে খুন করার অভিযোগে আফতাবকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। অভিযোগ, তিনি শ্রদ্ধাকে খুন করে তাঁর দেহ টুকরো টুকরো করে কেটেছেন। ফ্রিজে রেখে দিয়েছিলেন সেই দেহাংশ। জঙ্গলে গিয়ে একটি একটি করে তা ফেলেও আসতেন। এই নৃশংসতার কথা প্রকাশ্যে আসার পর শিউরে উঠেছে গোটা দেশ। এই ঘটনায় পুলিশের তদন্তে প্রায় প্রতি দিনই নতুন নতুন তথ্য প্রকাশ্যে আসছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন