Bihar Police Killed

মদ পাচার রুখতে গিয়ে বিহারে মদবোঝাই ট্রাকেই পিষে মৃত্যু সাব-ইনস্পেক্টরের, আহত দুই পুলিশকর্মী

গোপন সূত্রে খবর পেয়ে বেগুসরাইয়ের নকোঠি থানার স্টেশন হাউস অফিসার (এসএইচও) পরশুরাম সিংহ তাঁর দলবল নিয়ে ছাতাউনা বুড়ি গন্ডক সেতুর কাছে নাকাতল্লাশি চালাচ্ছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১৩:০১
Share:

প্রতীকী ছবি।

বেআইনি মদ পাচার রুখতে গিয়ে মদবোঝাই ট্রাকের নীচেই পিষে মৃত্যু হল পুলিশের এক সাব-ইনস্পেক্টরের। আহত হয়েছেন আরও দুই পুলিশকর্মী। বুধবার ঘটনাটি ঘটেছে বিহারের বেগুসরাইয়ে।

Advertisement

বিহারে মদ নিষিদ্ধ। তার পরেও রাজ্যের বিভিন্ন প্রান্তে বেআইনি মদের কারবার চলছে। মদ পাচার হচ্ছে। গোপন সূত্রে খবর পেয়ে বেগুসরাইয়ের নকোঠি থানার স্টেশন হাউস অফিসার (এসএইচও) পরশুরাম সিংহ তাঁর দলবল নিয়ে ছাতাউনা বুড়ি গন্ডক সেতুর কাছে নাকাতল্লাশি চালাচ্ছিলেন।

সেই সময় একটি ট্রাক দেখে সন্দেহ হয় পুলিশ দলটির। এসএইচও এবং সাব-ইনস্পেক্টর চালককে ট্রাক থামাতে বলেন। কিন্তু চালক ট্রাক না থামিয়ে আরও গতি বাড়িয়ে দেন। ট্রাকের সামনে চলে এসছিলেন এসআই খামাস চৌধরী। ট্রাকের ধাক্কায় কয়েক ফুট দূরে ছিটকে পড়েন তিনি। আরও দুই পুলিশকর্মী ট্রাকটিকে আটকানোর চেষ্টা করলে আহত হন। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাব-ইনস্পেক্টরের।

Advertisement

ট্রাকটিকে তাড়া করে ধরে ফেলে পুলিশ। তবে চালককে ধরতে পারেনি তারা। ট্রাকের মালিককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সুপার যোগেন্দ্রকুমার জানিয়েছেন, চালকের খোঁজে তল্লাশি চলছে। ট্রাকের মালিককে গ্রেফতার করা হয়েছে। এই প্রথম নয়, মাসখানেক আগেও জামুইয়ে অবৈধ খননকাজ আটকাতে গিয়ে মাফিয়াদের হামলার মুখে পড়তে হয়েছিল পুলিশকে। সাব-ইনস্পেক্টর প্রভাতরঞ্জন তাঁর দল নিয়ে তল্লাশি অভিযানে যেতেই মাফিয়ারা তাঁদের উপর হামলা চালায়। এক দুষ্কৃতী এসআইকে ট্র্যাক্টর দিয়ে পিষে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন