Sikkim

প্রবল বৃষ্টিতে সিকিমে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল পাঁচ তলা বাড়ি

ফাটল দেখা দেওয়ায় বাড়ির সমস্ত বাসিন্দা এবং তাঁদের সব জিনিসপত্র সরিয়ে নিয়ে আগেই পুরো খালি করে দেওয়া হয়েছিল।

ভেঙে পড়ছে পাঁচতলা বাড়ি। ভিডিয়ো থেকে নেওয়া ছবি

সংবাদ সংস্থা
গ্যাংটক শেষ আপডেট: ১২ জুলাই ২০২০ ১৮:৪৮
Share:
Advertisement

কয়েক দিন আগেই বাসিন্দাদের সরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। না হলে হতে পারত আরও বড় বিপদ। প্রবল বৃষ্টির জেরে সিকিমের মাঙ্গানে পাঁচ তলা একটি পাকা বাড়ি ভেঙে পড়ার পর এখন স্বস্তির নিঃশ্বাস ফেলছে স্থানীয় প্রশাসন।

রবিবার সকালে সকলের চোখের সামনেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ওই বহুতলটি। কয়েক মিনিটের মধ্যেই বাড়িটি কার্যত ধুলিসাৎ হয়ে যায়। ঘটনার পরেই সেখানে যান মাঙ্গানের মহকুমাশাসক, মাঙ্গান থানার পুলিশকর্মী-অফিসার এবং বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা। মহকুমাশাসক জানিয়েছেন, ফাটল দেখা দেওয়ায় বাড়ির সমস্ত বাসিন্দা এবং তাঁদের সব জিনিসপত্র সরিয়ে নিয়ে পুরো খালি করে দেওয়া হয়েছিল। ফলে ঘটনায় কেউ হতাহত হননি বা জিনিসপত্রের কোনও ক্ষতি হয়নি।

Advertisement

অন্য দিকে গত কয়েক দিন ধরে প্রায় পুরো সিকিমেই চলছে মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত। তার জেরে বিভিন্ন জায়গায় ধস, রাস্তা বন্ধ হয়ে যাওয়ার ঘটনার খবর মিলছে রাজ্যের নানা প্রান্ত থেকে। প্রবল বৃষ্টিতে অসমের বিভিন্ন প্রান্তে আবার বন্যার পরিস্থিতি তৈরি হয়েছে।

Advertising
Advertising

আরও পড়ুন: স্টেট ব্যাঙ্কের জাল ব্রাঞ্চ খুলতে গিয়ে পাকড়াও তামিলনাড়ুর তরুণ

আরও পড়ুন: অরুণাচলে বিধায়ক খুনে অভিযুক্ত নাগা জঙ্গিকে মারল সেনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement