Natioal News

দিল্লির হাসপাতালে ভর্তি অসুস্থ সনিয়া

শুক্রবারই ছুটি কাটাতে শিমলায় গিয়েছিলেন সনিয়া। সেখানে প্রিয়ঙ্কা গাঁধী বঢরা একটি বাড়ি তৈরি করছেন। শুক্রবার সেখানেই পেটে যন্ত্রণা শুরু হয় সনিয়ার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০১৭ ২২:৩৪
Share:

ফাইল চিত্র।

শিমলায় গিয়ে অসুস্থ হয়ে পড়ায় দিল্লির হাসপাতালে ভর্তি করা হল সনিয়া গাঁধীকে। কংগ্রেস সূত্রের খবর, শুক্রবারই ছুটি কাটাতে শিমলায় গিয়েছিলেন সনিয়া। সেখানে প্রিয়ঙ্কা গাঁধী বঢরা একটি বাড়ি তৈরি করছেন। শুক্রবার সেখানেই পেটে যন্ত্রণা শুরু হয় সনিয়ার। এয়ার-অ্যাম্বুল্যান্সে করে দিল্লিতে নিয়ে এসে ভর্তি করা হয় গঙ্গারাম হাসপাতালে। হাসপাতালের চেয়ারম্যান ডি এস রানা বিবৃতিতে জানান, ‘‘শুক্রবার বিকেল পাঁচটায় সনিয়াকে হাসপাতালে আনা হয়। তিনি পেটের গণ্ডগোলে ভুগছেন। পর্যবেক্ষণে রাখার জন্যই হাসপাতালে ভর্তি করে নেওয়া হয়েছে।’’

Advertisement

আরও পড়ুন: জোটে থাকতে চান কি না সিদ্ধান্ত নিন, উদ্ধবকে কঠোর বার্তা ফডণবীসের

আরও পড়ুন: ‘আপনি বিয়ে কবে করবেন?’, রাহুল গাঁধীকে ‘আপার কাট’ বিজেন্দ্রর

Advertisement

কংগ্রেস সভানেত্রীর হাসপাতালে ভর্তির খবর ছড়াতেই দলের নেতারা উদ্বিগ্ন হয়ে পড়েন। রাহুল গাঁধী ট্যুইট করে জানান, ‘‘মা শিমলাতে ছিলেন। পেটের গণ্ডগোল হওয়ায় আমরা ওঁকে ফিরিয়ে এনেছি। চিন্তার কোনও কারণ নেই। উনি এখন অনেকটাই ভাল রয়েছে।’’ সকলের উদ্বেগ ও ভালবাসার জন্য ধন্যবাদও জানিয়েছেন রাহুল। মায়ের অনুপস্থিতিতে সাংগঠনিক সিদ্ধান্তেও আজ নিজেই সিলমোহর বসিয়েছেন রাহুল। হিমাচলের ভোটের জন্য আজই কংগ্রেসের সমন্বয় কমিটি তৈরি হয়েছে। সহ-সভাপতি হিসেবে তাতে চূড়ান্ত অনুমোদন দিয়েছেন রাহুলই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন