Car Accident

উড়ালপুল থেকে রেললাইনে আছড়ে পড়ে তালগোল পাকিয়ে গেল গাড়ি, গুরুতর জখম পাঁচ

পুলিশ সূত্রে খবর, হায়দরাবাদ থেকে নাগপুরে আসছিল গাড়িটি। বোরখেড়ি শিভার এলাকায় উড়ালপুল দিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময় বাঁক নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নাগপুর শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৫:১৩
Share:

রেললাইনের উপর পড়ে থাকা সেই গাড়ি। ছবি: টুইটার।

উড়ালপুল দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেললাইনে আছড়ে পড়ল যাত্রিবাহী একটি গাড়ি। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন গাড়ির পাঁচ আরোহী। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। রবিবার সকাল সাড়ে ৭টা নাগাদ ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, হায়দরাবাদ থেকে নাগপুরে আসছিল গাড়িটি। বোরখেড়ি শিভার এলাকায় উড়ালপুল দিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময় বাঁক নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। তার পর সেটি উড়ালপুলের রেলিংয়ে দিয়ে ধাক্কা মেরে রেললাইনের উপর আছড়ে পড়ে। গাড়িটির ছাদ নীচের দিকে এবং চাকা শূন্যে ছিল। নীচে পড়ামাত্রই গাড়িটি তালগোল পাকিয়ে যায়।

স্থানীয়রা জানিয়েছেন, বিকট একটা আওয়াজ পেয়ে তাঁরা ছুটে আসেন। তখন দেখেন একটি গাড়ি রেললাইনের উপর উল্টো হয়ে পড়ে আছে। গাড়ির ভিতরে থাকা আরোহীরা বাঁচানোর জন্য আর্তনাদ করছিলেন। গাড়িটি উল্টো হয়ে পড়ায় আরোহীদের উদ্ধার করতে সমস্যা হচ্ছিল। বেশি কিছু ক্ষণের চেষ্টায় তাঁদের সকলকে উদ্ধার করা হয়। প্রত্যেকের অবস্থাই আশঙ্কাজনক।

Advertisement

পুলিশ জানিয়েছে, যে সময় গাড়িটি পড়েছে, সেই সময় ওই লাইনে কোনও ট্রেন ছিল না। ওই লাইনে ট্রেন থাকলে আরও বড় বিপদ হতে পারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন