National News

ঘুমোচ্ছেন চালক, শূন্যে উঠে তিন বার পাল্টি খেয়ে আছড়ে পড়ল গাড়ি, তার পর…

শনিবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মুজফফরপুর থেকে ১৭ কিলোমিটার দূরে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০১৮ ১৭:৩২
Share:

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই দৃশ্য।

ফুটপাথ দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক প্রৌঢ়া। উত্তরপ্রদেশের মনসুরপুরের পাশেই ৫৮ নম্বর জাতীয় সড়ক দিয়ে হুশ হুশ করে প্রচন্ড গতিতে গাড়ি বেরিয়ে যাচ্ছিল।হঠাৎই মহিলা দেখেন একটি গাড়ি ডিগবাজি খেতে খেতে তাঁর দিকে এগিয়ে আসছে। বেগতিক দেখে তিনি সরে যাওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু পারেননি। গাড়ির নীচে চাপা পড়ে মৃত্যু হয় তাঁর।

Advertisement

শনিবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মুজফফরপুর থেকে ১৭ কিলোমিটার দূরে। প্রত্যক্ষদর্শীরা জানান, হরিদ্বারগামী একটি হুন্ডাই ভার্না সেডান গাড়ি প্রচন্ড গতিতে আসছিল। হঠাৎই সেটা নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়। গাড়ির গতিবেগ এত বেশি ছিল যে সেটা তিন বার পাল্টি খেয়ে ফুটপাতের উপর গিয়ে আছড়ে পড়ে। সেই সময় সেখান দিয়েই যাচ্ছিলেন ওই প্রৌঢ়া। তার গায়ের উপর গাড়িটি পড়ে। পিষ্ট হয়ে মৃত্যু হয় প্রৌঢ়ার। গাড়ির আরেহীরা আহত হন।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, গাড়ি চালাতে চালাতে চালক ঘুমিয়ে পড়েছিলেন। ফলে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পুলিশ একটি মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

Advertisement

আরও পড়ুন: পাকিস্তানের কপর্দকশূন্য অটোচালক যে ভাবে ধনকুবের হয়েছিলেন...

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে ঝাঁসির ‘মাদার কপ’ অর্চনার এই ছবি

(কাশ্মীর থেকে কন্যাকুমারী, গুজরাত থেকে মণিপুর - দেশের সব রাজ্যের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদেরদেশবিভাগে ক্লিক করুন।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন