Accident

দুরন্ত গতিতে ছুটে এসে দু’টি বাইক, অটোয় ধাক্কা এসইউভির, ওড়িশায় নিহত সাত

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এসইউভিটি দু’টি বাইক এবং একটি অটোয় ধাক্কা দিয়েছে। ঘটনার একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ২০:২৩
Share:

পর পর বাইক, অটোয় ধাক্কা এসইউভির। ছবি: এক্স।

দুরন্ত গতিতে ছুটে আসছিল এসইউভি। একের পর এক বাইক, অটোয় ধাক্কা। নিয়ন্ত্রণ হারিয়ে পাশের মাঠে পড়ল গাড়ি এবং অটো। ঘটনায় মারা গিয়েছেন সাত জন। ওড়িশার কোরাপুট জেলার বিজাপুর চকের ঘটনা। মৃতদের পরিবারকে তিন লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছে মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকের সরকার।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এসইউভিটি দু’টি বাইক এবং একটি অটোয় ধাক্কা দিয়েছে। ঘটনার একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। তাতে দেখা গিয়েছে, উল্টো দিক থেকে তীব্র গতিতে ছুটে আসছিল এসইউভি গাড়িটি। উল্টো দিক থেকে এগোচ্ছিল একটি ট্র্যাক্টর। এক লেনের রাস্তায় ট্র্যাক্টরটিকে পাশ কাটাতে গিয়ে সেই এসইউভির সামনে গিয়ে পড়ে বাইকটি। গাড়ির ধাক্কায় সেটি ছিটকে গিয়ে পড়ে রাস্তার ধারে।

ট্র্যাক্টরটিকে ধাক্কা দিয়ে আরও একটি বাইক এবং একটি অটোয় ধাক্কা দেয় এসইউভি গাড়িটি। অভিযোগ, অটোয় ছিলেন ১৫ জন। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তিন জনের। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মৃত্যু হয় আরও চার জনের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতদের পরিবারকে সমবেদনা জানিয়ে ক্ষতিপূরণের কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী নবীন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন