Crime

চকোলেটের সঙ্গে বিষ মিশিয়ে শিশুকন্যাকে খাইয়ে দিলেন সৎবাবা, ছটফট করতে করতে মৃত্যু হল

পুলিশ জানিয়েছে, ২১ দিন আগেই বিয়ে হয়েছিল মহিলার। তাঁর দু’বছরের এক কন্যাসন্তান ছিল। মহিলার অভিযোগ, বিয়ের পর থেকেই তার উপর মানসিক নির্যাতন শুরু করেন স্বামী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪৬
Share:

প্রতীকী ছবি।

প্রাক্তন স্বামীর জমি তাঁর নামে করিয়ে দেওয়ার জন্য স্ত্রীকে চাপ দিচ্ছিলেন বর্তমান স্বামী। কিন্তু স্ত্রী সেই কাজ করতে রাজি না হওয়ায় তাঁর আগের পক্ষের কন্যাসন্তানকে চকোলেটের সঙ্গে বিষ মিশিয়ে খুন করার অভিযোগ উঠল বর্তমান স্বামীর বিরুদ্ধে।

Advertisement

পুলিশ জানিয়েছে, ২১ দিন আগেই বিয়ে হয়েছিল মহিলার। তাঁর দু’বছরের এক কন্যাসন্তান ছিল। মহিলার অভিযোগ, বিয়ের পর থেকেই তার উপর মানসিক নির্যাতন শুরু করেন স্বামী। প্রাক্তন স্বামীর একটি জমি রয়েছে। সেই জমি তাঁর নামে করে দিতে হবে বলে মহিলাকে চাপ দেওয়া শুরু করেন। কিন্তু তাতে রাজি না হওয়ায় সব রোষ গিয়ে পড়ে শিশুকন্যার উপর।

পুলিশ সূত্রে খবর, মৃত শিশুর মায়ের নাম রীতা দেবী। তিনি বিহারের শিবহর জেলার চন্দন শাহকে গত ৫ ফেব্রুয়ারি বিয়ে করেন। রীতা পুলিশকে জানিয়েছেন, তিন বছর আগে তাঁর প্রাক্তন স্বামীর মৃত্যু হয়। আগের পক্ষের দুই সন্তান তাঁর। ছ’বছরের পুত্রসন্তান এবং দু’বছরের কন্যাসন্তান। সেই কন্যাসন্তানকেই খুনের অভিযোগ উঠেছে মহিলার বর্তমান স্বামীর বিরুদ্ধে।

Advertisement

রীতার অভিযোগ, ২৪ ফেব্রুয়ারি কন্যাকে নিয়ে শুয়েছিলেন। রাত ৩টে নাগাদ কন্যা কেঁদে ওঠে। তাঁর কান্না থামাতে মুখে চকোলেট গুঁজে দেন তাঁর স্বামী। ১০-১৫ মিনিট পর কন্যা বমি করতে থাকে। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় তার। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন