Crime

দ্বাদশ শ্রেণির ছাত্রকে কুপিয়ে খুনের অভিযোগ দিল্লিতে

দিল্লিতে দ্বাদশ শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল। পড়ুয়াদের দু’টি দলের মধ্যে গোলমালের জেরে খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৬:২৫
Share:

পড়ুয়াদের ২টি দলের মধ্যে গোলমালের জেরে ওই ছাত্রকে খুন করা হয় বলে অনুমান পুলিশের। প্রতীকী ছবি।

দ্বাদশ শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল দিল্লিতে। ঘটনাটি দক্ষিণ-পূর্ব দিল্লির ওখলা এলাকার। মঙ্গলবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

Advertisement

ওখলা এলাকার বাসিন্দা ছিলেন ওই ছাত্র। পড়ুয়াদের দু’টি দলের মধ্যে গোলমাল বেধেছিল। তার জেরেই ওই ছাত্রকে কুপিয়ে খুন করা হয় বলে অভিযোগ। ছাত্রের বুকে কোপানো হয়। জখম অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। পরে সেখানে চিকিৎসা চলাকালীন তার মৃত্যু হয়।

কবে এই ঘটনা ঘটেছে, তা জানা যায়নি। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। পুলিশ সূত্রে খবর, এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

দিল্লিতে সম্প্রতি একাধিক অপরাধের ঘটনা প্রকাশ্যে এসেছে। নতুন বছরের শুরুতে সুলতানপুরীতে তরুণীকে গাড়িতে হিঁচড়ে নিয়ে যাওয়ার ঘটনায় শিউরে উঠেছে দেশ। এর পর রাতের রাজধানীতে হেনস্থার শিকার হয়েছেন দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল। স্বাতীকেও গাড়িতে হিঁচড়ে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। তবে বরাতজোরে রক্ষা পান তিনি। বার বার অপরাধের ঘটনায় দিল্লির নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন