Kidnapping

পরীক্ষায় ফেল করেছিলেন, বকুনি খাওয়ার ভয়ে নিজের অপহরণের নাটক ছাত্রীর!

ছাত্রীর বাবার কাছ থেকে গোটা ঘটনাটি জানার পর পুলিশ ওই এলাকার সিসিটিভি ফুটজে খতিয়ে দেখেন। কিন্তু সন্দেহজনক কোনও কিছুই মেলেনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ইনদওর শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৬:০৪
Share:

ছাত্রীটিকে উজ্জয়িনীর একটি রেস্তরাঁ থেকে উদ্ধার করে পুলিশ। প্রতীকী ছবি।

কলেজের পরীক্ষায় ফেল করেছিলেন এক ছাত্রী। অভিভাবকদের বকুনি খাওয়ার ভয়ে নিজের অপহরণের নাটক করলেন তিনি। শুক্রবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে।

Advertisement

ইনদওরের একটি কলেজে কলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী তিনি। পুলিশ সূত্রে খবর, শুক্রবার পরীক্ষার ফল প্রকাশিত হয়। ছাত্রী দেখেন পরীক্ষায় ফেল করছেন তিনি। বিষয়টি জানতে পারলে অভিভাবকরা যে বকুনি দেবেন, সেটা ভাল ভাবেই জানতেন ছাত্রী। তাই বকুনি এড়াতে অপহরণের গল্প ফাঁদেন তিনি।

বাড়িতে ফোন করে তিনি জানিয়েছিলেন, কলেজ থেকে ফেরার পথে এক টোটোচালক তাঁকে অপহরণ করেছেন। মেয়ের অপহরণের খবর পেয়ে দিশাহারা হয়ে পড়েন তাঁর বাবা-মা। এর পরই তাঁরা পুলিশের দ্বারস্থ হন। অপহরণের একটি অভিযোগ দায়ের করেন ছাত্রীর অভিভাবক।

Advertisement

ইনদওরের বনগঙ্গা থানার স্টেশন ইনস্পেক্টর সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, ছাত্রীর বাবা অভিযোগ জানিয়েছেন যে, শুক্রবার তাঁর মেয়েকে অপহরণ করা হয়েছে একটি মন্দিরের সামনে থেকে। একটি অচেনা নম্বর থেকে তাঁকে ফোন করেছিলেন মেয়ে। শুধু তাই-ই নয়, ছাত্রীটি তাঁর বাবাকে এটাও জানিয়েছিলেন যে, কলেজের এক শিক্ষক তাঁকে একটি মন্দিরের সামনে নামিয়ে দেন। সেখান থেকে তিনি বাড়ির ফেরার জন্য টোটো ধরেন। টোটো চালক তাঁকে বাড়ির পথে না নিয়ে গিয়ে এক শুনশান রাস্তায় নিয়ে যায়। তার পর মুখে কাপড় গুঁজে দেন। তার পরই তিনি জ্ঞান হারান।

ছাত্রীর বাবার কাছ থেকে গোটা ঘটনাটি জানার পর পুলিশ ওই এলাকার সিসিটিভি ফুটজে খতিয়ে দেখেন। কিন্তু সন্দেহজনক কোনও কিছুই মেলেনি। ইতিমধ্যেই গোপন সূত্রে পুলিশ খবর পায় উজ্জয়িনীতে একটি রেস্তরাঁয় এক তরুণী বসে রয়েছেন। তার সঙ্গে অপহরণ হওয়া তরুণীর হুবহু মিল রয়েছে। তার পরই পুলিশ উজ্জয়িনীর উদ্দেশে রওনা হয়। রেস্তরাণ থেকে তরুণীকে উদ্ধার করে পুলিশ। তার পরই গোটা ঘটনা প্রকাশ্যে আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন