National News

৮ বেগমকে নিয়ে চিকিৎসা করাতে ভারতে এলেন কুয়েতের সুলতান

এ বার চিকিৎসার জন্য উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন কুয়েতের সুলতান শেখ সাবা আল-আহমেদ আল জাবের আল শাবাহ আমির।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ জুন ২০১৭ ১১:২৯
Share:

কিছুদিন আগে চিকিৎসার জন্য মু্ম্বইয়ে উড়িয়ে আনা হয়েছিল বিশ্বের সবচেয়ে মোটা মহিলা ইমান আহমেদকে। এ বার চিকিৎসার জন্য উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন কুয়েতের সুলতান শেখ সাবা আল-আহমেদ আল জাবের আল শাবাহ আমির।

Advertisement

যদিও ঠিক কী কারণে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন, তা স্পষ্ট নয়। হাসপাতাল সূত্রে সুলতানের অসুখ সম্পর্কে কোনও তথ্য দেওয়া হয়নি। তবে তাঁর চিকিৎসার জন্য ২০ সদস্যের এক মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। ১৫ দিন আগেই সুলতানের আসার কথা জানতে পারেন হাসপাতাল কর্তৃপক্ষ। এর পর সুলতানের জন্য বিশেষ কেবিনের ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন: মায়ের মৃত্যুর বিচার চেয়ে পুলিশকে পিগি ব্যাঙ্ক ঘুষ দিল খুদে

Advertisement

সুলতানের সঙ্গে এসেছেন তাঁর ৮ বেগম এবং পরিবারের ২৮ জন সদস্য। তাঁরা প্রত্যেকেই গ্রেটার নয়ডার একটি বিলাসবহুল রিসর্টে উঠেছেন। সেখান থেকে হাসপাতালের দূরত্ব ৯ কিলোমিটার। যা অতিক্রম করতে হেলিকপ্টার ব্যবহার করছেন সুলতানের পরিবারের সদস্যরা। ব্যক্তিগত বিমানে দিল্লি নামার পর হেলিকপ্টারে করে গ্রেটার নয়ডা আসেন সুলতান এবং তাঁর পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন