দোকানে ঢুকে গুন্ডামি, সুরাতে ধৃত ‘লেডি ডন’

বাইকে চেপে অস্ত্র হাতে এলাকা শাসন করে বেড়ান সুরাতের ‘লেডি ডন’।এটাই এখন পরিচয় বছর কুড়ির অস্মিতা গোহিলের। গত সোমবার সকাল ছ’টা নাগাদ একটি পানের দোকানে তরোয়াল নিয়ে ঢুকে ৫০০ টাকা ‘তোলা’ চাওয়ার অভিযোগে ফের গ্রেফতার হলেন অস্মিতা ও তাঁর বন্ধু রাহুল।

Advertisement

সংবাদ সংস্থা

সুরাত শেষ আপডেট: ২৭ মে ২০১৮ ০৩:১৫
Share:

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা অস্মিতার ছবি।

এলাকা কাঁপে তাঁর নামে। কখনও ছুরি, কখনও পিস্তল তো কখনও তরোয়াল। পুলিশের খাতায় একাধিক অভিযোগ থাকলেও কুছ পরোয়া নেই। নিজের শর্তে বাঁচাই মন্ত্র তাঁর। তাই বাইকে চেপে অস্ত্র হাতে এলাকা শাসন করে বেড়ান সুরাতের ‘লেডি ডন’।

Advertisement

এটাই এখন পরিচয় বছর কুড়ির অস্মিতা গোহিলের। গত সোমবার সকাল ছ’টা নাগাদ একটি পানের দোকানে তরোয়াল নিয়ে ঢুকে ৫০০ টাকা ‘তোলা’ চাওয়ার অভিযোগে ফের গ্রেফতার হলেন অস্মিতা ও তাঁর বন্ধু রাহুল। ভাইরাল হয়েছে গোটা ঘটনার ভিডিয়ো।

গত মার্চে দোলের দিন চপার জাতীয় ধারাল অস্ত্র হাতে কয়েক জনের সঙ্গে ঝামেলায় জড়ান অস্মিতা। সঙ্গে ছিলেন সঞ্জয় গোহিল নামে তাঁর এক বন্ধু। তাঁর হাতেও ছিল ছুরি। ভাইরাল হয়েছিল সেই ভিডিয়োটিও। সে সময় দু’জনকেই গ্রেফতার করে পুলিশ। তবে পরে তাঁরা জামিন পেয়ে যান। অন্য একটি ঘটনায়, কালিয়া নামে এক বন্ধুর সঙ্গে মিলে বাইক হাতিয়ে পালানোরও অভিযোগ উঠেছিল অস্মিতার বিরুদ্ধে।

Advertisement

আরও পড়ুন: ইনি ডন! এঁর নামে কাঁপে এলাকা!

ফেসবুকে নিজেকে স্বনির্ভর বলে পরিচয় দেন ‘ডন’ অস্মিতা। প্রোফাইল ভর্তি নিজের নানা ধরনের ছবি— কোনওটা অস্ত্রশস্ত্র নিয়ে তো, কোনওটা নামীদামি বাইক-গাড়ির সঙ্গে তোলা। আড়াই হাজার বন্ধু ও ১২ হাজার ফলোয়ারের কাছে জনপ্রিয় অস্মিতা তাঁর ফেসবুক-বায়োতে লিখেছেন, ‘‘হমারে জিনে কি তরিকা থোড়া আলগ হ্যায়, হম উমিদ পে নহি, আপনি জ়িদ পর জিতে হ্যায় (আমি জীবনটা অন্য ভাবে বাঁচতে পছন্দ করি, আশায় ভরসা করে নয়, নিজের শর্তে বাঁচি)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন