Odisha

Infidelity: বিশ্বাসঘাতক সন্দেহে স্ত্রীর মাথা কাটলেন, ছিন্ন মুন্ডু হাতে ১২ কিমি হেঁটে থানায় স্বামী

অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে স্ত্রীর! সন্দেহের বশে স্ত্রীর মাথা কাটলেন স্বামী! কাটা মাথা হাতে নিয়েই গেলেন থানার উদ্দেশে।

Advertisement

সংবাদ সংস্থা

ভুবনেশ্বর শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ২০:১১
Share:

সন্দেহের বশে স্ত্রীর মাথা কাটলেন স্বামী।

স্ত্রী বিশ্বাসঘাতক! অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে! সন্দেহের বশে তাঁর মাথা কাটলেন স্বামী। সেই কাটা মাথা হাতে থানার উদ্দেশে ১২ কিলোমিটার হাঁটলেন ৫৬ বছরের ওই ব্যক্তি। আত্মসমর্পণ করতে চেয়েছিলেন। শেষমেশ স্থানীয়রা ধরিয়ে দিলেন তাঁকে। ওড়িশার ধেঙ্কানল জেলার চন্দ্রশেখরপুরের ঘটনা।

Advertisement

অভিযুক্তের নাম নাকাফোড়ি মাঝি ওরফে জান্ডা। স্ত্রী চঞ্চলাকে সন্দেহ করতেন। প্রায়ই ঝগড়া হত দু’জনের। বৃহস্পতিবার ঝামেলা চরমে ওঠে। রাগের মাথায় ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর মাথা কেটে ফেলেন জান্ডা।

Advertisement

পরের দিন, শুক্রবার সকালে কাটা মাথা হাতে গোন্ডিয়া থানার উদ্দেশে রওনা দেন জান্ডা। সঙ্গে ছিল খুনের অস্ত্র। দৃশ্যটি দেখে চমকে ওঠেন জানক্ষীরা গ্রামের বাসিন্দারা। ততক্ষণে বাড়ি থেকে ১২ কিলোমিটার হেঁটে চলে এসেছেন জান্ডা। স্থানীয়েরা খবর দেন গোন্ডিয়া থানায়। পুলিশ এসে গ্রেফতার করে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন