Arushi Talwar

মুক্তির পরও ১৫ দিন অন্তর জেলে যাবেন তলোয়ার দম্পতি

২০১৩ সালের ২৮ নভেম্বর থেকে গাজিয়াবাদের দাসনা কারাগারে বন্দি নয়ডার এই চিকিৎসক দম্পতি। রাজেশ তলোয়ার ও নূপুর তলোয়ার দু’জনই খ্যাতনামা দন্ত চিকিৎসক।

Advertisement

সংবাদ সংস্থা

দাসনা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০১৭ ১৮:১৭
Share:

রাজেশ ও নূপুর তলোয়ার। ফাইল চিত্র।

আরুষি-হেমরাজ হত্যাকাণ্ডে সিবিআই আদালতে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত তলোয়ার দম্পতিকে মুক্তি দিয়েছে ইলাহাবাদ হাইকোর্ট। সম্ভবত, আগামিকাল, সোমবার রাজেশ তলোয়ার ও নূপুর তলোয়ার দাসনা জেল থেকে মুক্তি পাবেন।

Advertisement

মুক্তি পাওয়ার পরও প্রতি ১৫ দিন অন্তর বন্দিদের চিকিৎসা করার জন্য দাসনা জেলে যাবেন তলোয়ার দম্পতি। জেলের চিকিৎসক সুনীল ত্যাগী সংবাদ সংস্থা পিটিআইকে এ খবর জানিয়েছেন।

আরও পড়ুন: উল্টে গেল রায়, আরুষি হত্যাকাণ্ডে বেকসুর খালাস তলোয়ার দম্পতি

Advertisement

২০১৩ সালের ২৮ নভেম্বর থেকে গাজিয়াবাদের দাসনা কারাগারে বন্দি নয়ডার এই চিকিৎসক দম্পতি। রাজেশ তলোয়ার ও নূপুর তলোয়ার দু’জনই খ্যাতনামা দন্ত চিকিৎসক। পুলিশ সূত্রে খবর, জেলে থাকার সময় দাসনার জেল হাসপাতালের দন্ত বিভাগকে উন্নত করতে কার্যকর ভূমিকা নিয়েছিলেন রাজেশ ও নূপুর। তাঁদের নেতৃত্বে দন্ত বিভাগের চেহারাটাই সম্পূর্ণ পাল্টে গিয়েছে। সে কথা উল্লেখ করে সুনীল বলেন, ‘‘এই ক’বছরে হাজারেরও বেশি বন্দির চিকিৎসা করেছেন তলোয়ার দম্পতি। আমরা নিশ্চিত, মাসে দু’বার হাসপাতালে চিকিৎসা করতে এলে উপকৃত হবেন বন্দিরা।’’

আরও পড়ুন: আরুষি হত্যাকাণ্ড: জেনে নিন এক নজরে

বন্দিরা তাঁদের চিকিৎসায় বেশ খুশি বলেও জানিয়েছেন ত্যাগী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন