Madhya Pradesh

স্কুলের মধ্যে ছাত্রকে মাটিতে ফেলে মার, সকলের সামনে ঘাড় ধরে টানতে টানতে নিয়েও গেলেন শিক্ষক

রীবার পুলিশ সুপার নবনীত ভাসিন বলেন, “ছাত্রের অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে শিক্ষকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।” পুলিশ সুপার আরও জানিয়েছেন, ছাত্রটির শরীরের সামান্য আঘাত রয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৬:৫১
Share:

ছাত্রকে মারধরের সেই দৃশ্য।

এক ছাত্রকে মাটিতে ফেলে বেধড়ক মারছেন এক স্কুলশিক্ষক। কয়েক হাত দূরে ছড়িয়ে ছিটিয়ে দাঁড়িয়ে রয়েছে অন্য পড়ুয়ারা। তাদের সামনেই অষ্টম শ্রেণির ওই ছাত্রকে মাটিতে ফেলে কখনও চুলের মুঠি, কখনও জামার কলার ধরে মারছেন। তার পর এক সময় মাটি থেকে ছাত্রটি উঠে পড়ে।

Advertisement

ফের শিক্ষকের মুখোমুখি হতে দেখা যায়। এ বার ছাত্রটিকে ঠেলা মারতে দেখা যায় শিক্ষককে। তার পর ঘাড় ধরে টানতে টানতে নিয়ে যান। ইতিমধ্যেই এক ছাত্র শিক্ষককে সতর্ক করে দেয় যে, মারধরের এই ঘটনার ভিডিয়ো হচ্ছে। সেটি শিক্ষকের নজরে পড়তেই ভিডিয়োটি ওখানেই বন্ধ হয়ে যায়। কিন্তু কে ভিডিয়ো করছিল তা জানা যায়নি। ঘটনাটি মদ্যপ্রদেশের রীবা জেলার খাজুয়া কালার একটি উচ্চমাধ্যমিক স্কুলের।

ভিডিয়োটি ভাইরাল হতেই অভিযুক্ত শিক্ষক সন্দীপ ভারতীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। রীবার পুলিশ সুপার নবনীত ভাসিন বলেন, “ছাত্রের অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে শিক্ষকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।” পুলিশ সুপার আরও জানিয়েছেন, ছাত্রটির শরীরের সামান্য আঘাত রয়েছে।

Advertisement

পুলিশ সুপার জানিয়েছেন, ছাত্রকে কেন মারছিলেন শিক্ষক, সে বিষয়টি স্পষ্ট নয়। তদন্ত করা হচ্ছে। অভিযুক্তের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন