National news

ক্যাশ ভ্যান থেকে ৫০ লাখ লুঠ, কাশ্মীরে জঙ্গিদের গুলিতে নিহত ৬

জম্মু-কাশ্মীরে একটি ব্যাঙ্কের ক্যাশভ্যানে হামলা চালাল সন্ত্রাসবাদীরা। ঘটনায় ৪ নিরাপত্তারক্ষী এবং ২ জন ব্যাঙ্ককর্মী নিহত হয়েছেন। ব্যাঙ্কের ক্যাশ ভ্যান থেকে নগদ ৫০ লক্ষ টাকা লুঠ করে নিয়ে গিয়েছে সন্ত্রাসবাদীরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ মে ২০১৭ ১৮:৫৫
Share:

ক্যাশ ভ্যানটিকে ঘিরে রেখেছে পুলিশ। ছবি: সংগৃহীত।

জম্মু-কাশ্মীরে একটি ব্যাঙ্কের ক্যাশভ্যানে হামলা চালাল সন্ত্রাসবাদীরা। ঘটনায় ৪ নিরাপত্তারক্ষী এবং ২ জন ব্যাঙ্ককর্মী নিহত হয়েছেন। ব্যাঙ্কের ক্যাশ ভ্যান থেকে নগদ ৫০ লক্ষ টাকা লুঠ করে নিয়ে গিয়েছে সন্ত্রাসবাদীরা। সোমবার কাশ্মীরের কুলগামে এই ঘটনা ঘটেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, জম্মু-কাশ্মীরের একটি ব্যাঙ্কের কুলগাম শাখা থেকে টাকা নিয়ে রওনা দিয়েছিল ক্যাশ ভ্যানটি। কিছু দূর যাওয়ার পরেই ওই ভ্যানটিতে সশস্ত্র হামলা চালায় কয়েক জন সন্ত্রাসবাদী। গুলি চালিয়ে মাঝ রাস্তাতেই ভ্যানটিকে দাঁড় করিয়ে দেয় তারা। তার পর ভ্যানের চার নিরাপত্তারক্ষী এবং দু’জন ব্যাঙ্ককর্মীকে গুলি করে খুন করে। ভ্যানে ৫০ লক্ষ নগদ টাকা ছিল। তা লুঠ করে এবং নিরাপত্তারক্ষীদের কাছে থাকা চারটি রাইফেল নিয়ে চম্পট দেয় তারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ এবং সেনার একটি দল। সন্ত্রাসবাদীদের খোঁজে তল্লাশি চলছে।

আরও পড়ুন: সংঘর্ষ বিরতি ভেঙে পুঞ্চে গোলাবর্ষণ পাকিস্তানের, হত ২ সেনা, জখম ১

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন