Terrorism

জম্মু-কাশ্মীরে সেনা ক্যাম্পে জঙ্গি হানা, আহত এক জওয়ান

উত্তর কাশ্মীরের কুপওয়ারার কালারোস সীমান্তবর্তী এলাকায় ৪১ রাষ্ট্রীয় রাইফেলসের সদর দফতরে হামলা চালায় জঙ্গিরা। প্রথমে সেনা জওয়ানদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। দ্রুত জবাব দেয় সেনা। রাতভর গুলির লড়াই চলে দু’পক্ষের মধ্যে।

Advertisement

সংবাদ সংস্থা

শ্রীনগর শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৭ ১৩:২২
Share:

সেনাটহল।— ফাইল ছবি।

ফের জম্মু ও কাশ্মীরের সেনা ক্যাম্পে জঙ্গি হামলা। ঘটনাস্থল উপত্যকার কুপওয়ারা এলাকা। যদিও, সেনবাহিনীর তৎপরতার বড়সড় নাশকতা আটকানো সম্ভব হয়েছে বলে খবর। শুক্রবার রাত থেকে চলা দু’পক্ষের গুলির লড়াইয়ে আহত হয়েছেন এক সেনা জওয়ান।

Advertisement

গত কাল রাতে উত্তর কাশ্মীরের কুপওয়ারার কালারোস সীমান্তবর্তী এলাকায় ৪১ রাষ্ট্রীয় রাইফেলসের সদর দফতরে হামলা চালায় জঙ্গিরা। প্রথমে সেনা জওয়ানদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। দ্রুত জবাব দেয় সেনা। রাতভর গুলির লড়াই চলে দু’পক্ষের মধ্যে।

আরও পড়ুন: চিন-সীমান্তে সেনা বাড়িয়ে ডোকলাম নিয়ে পাল্টা চাপ

Advertisement

আরও পড়ুন: বফর্স মামলা ফেরাতে সরকারের অনুমতি চাইল সিবিআই

প্রাথমিক ভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে বলে শনিবার সকালে সেনাবাহিনীর তরফে জানানো হয়েছে। এ দিনের দু’পক্ষের গুলির লড়াইয়ে কোনও জঙ্গি নিকেশ হয়েছে কি না, সে বিষয় স্পষ্ট করে সেনার তরফে কিছু বলা হয়নি। তবে, ঘটনাস্থল থেকে প্রচুর বিস্ফোরক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় সুনীল রনধাওয়া নামে যে জওয়ান আহত হয়েছেন, তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। চিকিত্সকরা জানিয়েছেন, তাঁর অবস্থা স্থিতিশীল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন