Uttar Pradesh

ঠিক যেন ‘মানি হেইস্ট’! নর্দমার মধ্যে সুড়ঙ্গ বানিয়ে দোকানে ঢুকে গয়না লুট করল চোরেরা 

চুরির খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে, শহরের গয়নার কারবারিরা বিক্ষোভে নেমেছেন এবং মিরাটের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

মিরাট শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১২:৩৫
Share:

দোকান থেকে কমপক্ষে ১০ লক্ষ টাকার গয়না চুরি করা হয়েছে। প্রতীকী ছবি।

নর্দমায় দশ ফুট গভীর গর্ত খুঁড়ে গয়নার দোকানে প্রবেশ করে ১০ লক্ষ টাকার সোনার গয়না নিয়ে চম্পট দিল চোরের দল। ঠিক যেমন বিদেশি ওয়েব সিরিজ় ‘মানি হেইস্ট’-এ দেখানো হয়েছিল। উত্তরপ্রদেশের মিরাটের নৌচণ্ডী থানা এলাকার ঘটনা। সোমবার রাতে এই চুরির ঘটনাটি ঘটেছে। চোরেদের চুরি করার ধরণ পুলিশকেও অবাক করেছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, চোরের দল সোমবার গভীর রাতে নৌচণ্ডী থানা এলাকার একটি গয়নার দোকনের বাইরের নর্দমার মধ্যে গর্ত করে ১০ ফুট গভীর একটি সুড়ঙ্গ তৈরি করে। দোকানে ঢোকার জন্য ওই নর্দমার পাতলা অংশ থেকে ইট ও মাটি সরিয়ে ফেলে তারা। এর পরে তারা দোকানে ঢুকে ওই দোকান লুট করে। গয়নার দোকানের মালিক পীযূষ গর্গের দাবি, তাঁর দোকান থেকে কমপক্ষে ১০ লক্ষ টাকার গয়না চুরি করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, এই পদ্ধতিতে এর আগেও মিরাটে তিনটি দোকানে চুরি হয়েছে। এটি এই ধরনের চতুর্থ ডাকাতির ঘটনা।

Advertisement

চুরির খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে, শহরের গয়না কারবারিরা বিক্ষোভে নেমেছেন এবং মিরাটের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন।

নৌচণ্ডী থানার পুলিশ আধিকারিক উপেন্দ্র সিংহ জানিয়েছেন, পুরো বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন