National News

যমুনা এক্সপ্রেসওয়েতে গাড়ি দুর্ঘটনায় মৃত এইমস-এর তিন চিকিত্সক

গাড়িটি এত জোরে ধাক্কা মারে যে সামনের দিকটা পুরো দুমড়ে যায়। গাড়ির দরজা খুলে ছিটকে পড়ে রাস্তায়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৮ ১৭:০০
Share:

যমুনা এক্সপ্রেসওয়ে।

উত্তরপ্রদেশে মথুরার কাছে যমুনা এক্সপ্রেসওয়েতে গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন দিল্লির এইমস-এর তিন চিকিত্সক। গুরুতর জখম হয়েছেন আরও চার চিকিত্সক। শনিবার মধ্যরাতের ঘটনা।

Advertisement

পুলিশ জানিয়েছে, একটি ইনোভা গা়ড়িতে করে দিল্লি থেকে আগরা যাচ্ছিলেন এইমস-এর সাত চিকিত্সক। রাত তখন প্রায় আড়াইটে। একটি মিনি ট্রাককে ওভারটেক করতে গিয়ে গা়ড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তার পর সেটা সোজা ধাক্কা মারে সামনের একটি গাড়ির পিছনে।

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, এক্সপ্রেসওয়েতে গাড়ির গতিবেগ ঘণ্টায় ১০০ কিলোমিটার বেঁধে দেওয়া হলেও চিকিত্সকদের ওই গাড়ির গতিবেগ অনেকটাই বেশি ছিল। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। গাড়িটি এত জোরে ধাক্কা মারে যে সামনের দিকটা পুরো দুমড়ে যায়। গাড়ির দরজা খুলে ছিটকে পড়ে রাস্তায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন চিকিত্সকের। পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন চিকিত্সক হেম বালা, যশপ্রীত এবং হর্ষদ।

Advertisement

আরও পড়ুন: পাকিস্তান-সহ মোদীর সার্বিক বিদেশনীতিতে উদ্বিগ্ন মনমোহন

আরও পড়ুন: অঙ্গদানের অঙ্গীকার করায় মুসলিম চিকিত্সকের বিরুদ্ধে ফতোয়া

প্রতিনিয়ত দুর্ঘটনা লেগেই রয়েছে যমুনা এক্সপ্রেসওয়েতে। সমীক্ষা বলছে, ২০১৭-য় প্রথম ছ’মাসের মধ্যে ৮০ জন দুর্ঘটনায় মারা গিয়েছেন। ২০১৬-য় ওই এক্সপ্রেসওয়েতে ১,১৯৩টি দুর্ঘটনায় ১২৮ জনের মৃত্যু হয়। সেখানে ২০১৫-য় মৃত্যু হয় ১৪২ জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন