jammu & kashmir

Terrorist Killed: জম্মু-কাশ্মীরে ফের গুলির লড়াই, নিহত তিন জইশ জঙ্গি, চলছে তল্লাশি

জঙ্গিদের কাছে তিনটি রাইফেল, গুলি ও বিস্ফোরক উদ্ধার হয়েছে। আর কোনও জঙ্গি লুকিয়ে রয়েছে কি না তা তল্লাশি করে দেখছেন নিরাপত্তারক্ষীরা।

Advertisement

সংবাদ সংস্থা

শ্রীনগর শেষ আপডেট: ২১ অগস্ট ২০২১ ১১:৩৬
Share:

ফের সাফল্য সেনার ফাইল চিত্র।

জম্মু-কাশ্মীরে ফের গুলির লড়াইয়ে নিহত হয়েছে তিন জঙ্গি। তারা পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদের সদস্য বলে খবর। এখনও এলাকায় তল্লাশি চালাচ্ছেন নিরাপত্তারক্ষীরা।

Advertisement

কাশ্মীর পুলিশ জানিয়েছে, শনিবার সকালে গোপন সূত্রে খবর আসে ত্রাল এলাকায় লুকিয়ে রয়েছে কয়েক জন জঙ্গি। খবর পেয়ে সেখানে যৌথ অভিযান চালায় সেনাবাহিনীজম্মু-কাশ্মীর পুলিশ। নিরাপত্তারক্ষীদের দেখেই গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেন নিরাপত্তারক্ষীরা। বেশ কিছুক্ষণ লড়াইয়ে তিন জঙ্গি নিহত হয়। তাদের কাছে তিনটি রাইফেল, গুলি ও বিস্ফোরক উদ্ধার হয়েছে বলে খবর। ওই এলাকায় আর কোনও জঙ্গি লুকিয়ে রয়েছে কি না তা তল্লাশি করে দেখছেন নিরাপত্তারক্ষীরা। এখনও নিহত জঙ্গিদের পরিচয় জানা যায়নি।

এর আগে শুক্রবার গুলির লড়াইয়ে শ্রীনগরের কাছে দু’জন জঙ্গি নিহত হয়। দক্ষিণ কাশ্মীরে একটি নাশকতার ঘটনায় তারা যুক্ত ছিল বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার রাজৌরি জেলায় সংঘর্ষে এক জওয়ান শহিদ হন। সেই সংঘর্ষে নিহত হয় এক জঙ্গিও। বৃহস্পতিবারই গুলাম হাসান লোন নামের এক রাজনৈতিক কর্মীর বাড়িতে জোর করে ঢুকে তাঁকে গুলি করে মারে জঙ্গিরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন