National news

পুরনো রাগ থেকেই কি গাড়ির মধ্যে অভিনেত্রীর শ্লীলতাহানি?

মালয়ালম ছবির অভিনেত্রীকে অপহরণ করে শ্লীলতাহানির ঘটনায় সোমবার তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় জড়িত আরও চার জনের খোঁজ চলছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৭ ১২:১২
Share:

থানায় নিয়ে আসা হয়েছে অভিযুক্তদের।

মালয়ালম ছবির অভিনেত্রীকে অপহরণ করে শ্লীলতাহানির ঘটনায় সোমবার তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় জড়িত আরও চার জনের খোঁজ চলছে। ধৃতদের মধ্যে রয়েছে ওই অভিনেত্রীর গাড়ির প্রাক্তন চালক পালসার সুনীল এবং বর্তমান চালক মার্টিনও। তারাই মূল অভিযুক্ত। কারণ, সুনীলের সঙ্গে পরিকল্পনা করেই মার্টিনই এই কাণ্ড ঘটিয়েছে বলে পুলিশ জানতে পেরেছে। কী কারণে ওই অভিনেত্রীর সঙ্গে এমনটা করা হল তা এখনও স্পষ্ট করে জানতে পারেনি পুলিশ। তবে ওই দু’জনের কথাবার্তা থেকে পরিষ্কার যে অভিনেত্রীর উপর তাদের কোনও পুরনো রাগ ছিল।

Advertisement

শুক্রবার রাতে কোচি যাওয়ার পথে ৩০ বছর বয়সী ওই অভিনেত্রীর এসইউভি গাড়ির পাশে আচমকাই আর একটি গাড়ি এসে দাঁড়ায়। সুনীল এবং কিছু লোক সেই গাড়ি থেকে নেমে জোরজবরদস্তি অভিনেত্রীর গাড়িতে উঠে পড়ে। টানা দু’ঘণ্টা ধরে বিভিন্ন রাস্তায় গাড়ি নিয়ে ঘুরতে থাকে তাঁরা। তখনই তাঁর শ্লীলতাহানি করা হয় এবং সেই সমস্ত ঘটনার ছবি ও ভিডিও তোলা হয় বলে পুলিশের কাছে অভিযোগে জানিয়েছিলেন ওই অভিনেত্রী। পুলিশকে জানিয়েছিলেন এই ঘটনার পিছনে তাঁর প্রাক্তন গাড়ির চালক সুনীলের হাত রয়েছে।

আরও পড়ুন: রাত নামলেই গঙ্গার ঘাটে মদের আসর, দেহ ব্যবসা

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন