man injured

Bullet Injury: বিয়ের অনুষ্ঠানে আহ্লাদে গুলি আমন্ত্রিতের, আহত পাত্র, মৃত্যু বন্দুকবাজেরও

ঘটনাটি ঘটেছে গত শনিবার রাজস্থানের সিকার জেলার কিরদোলি গ্রামের একটি বিয়ের অনুষ্ঠানে। অভিযুক্ত ওই ব্যক্তির নাম সুরেশ সেগাড।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রাজস্থান শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ১০:২৩
Share:

প্রতীকী ছবি।

বিয়ের অনুষ্ঠানে আনন্দ উদ্‌যাপন করতে গিয়ে এক আমন্ত্রিতের ছোড়া গুলিতে আহত হলেন পাত্র-সহ তিন, নিজের ছোড়া গুলিতে আহত হয়ে পরে মৃত্যু হল ওই ব্যক্তিরও। ঘটনাটি ঘটেছে রাজস্থানের সিকার জেলার কিরদোলি গ্রামে। অভিযুক্ত ব্যক্তির নাম সুরেশ সেগাড। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁর নামে একাধিক ফৌজদারি মামলা রয়েছে।
পুলিশ সূত্রে খবর, গ্রামের ওই বিয়ে বাড়িতে নাচের অনুষ্ঠানে সুরেশ আমন্ত্রিত ছিলেন। সেখানেই আহ্লাদে তিনি গুলি ছোড়েন। গুলিতে পাত্র-সহ তিন জন আহত হন এবং পরে নিজের উপরও গুলি চালান। আহত ওই পাত্রের নাম সংগ্রাম সিংহ। সূত্রের খবর, তাঁর নামেও জয়পুরের একাধিক থানায় বেশ কিছু ফৌজদারি মামলা রয়েছে।
পুলিশ জানিয়েছে, ঘটনায় শ্যাম সিংহ নামে এক ব্যক্তিকে গুরুতর অবস্থায় জয়পুরের একটি হাসপাতালে ভর্তি করানো হয়। অন্য দিকে, ঘটনায় অভিযুক্ত সুরেশকে চিকিৎসার জন্য কুচামানের একটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে তাঁর মৃত্যু হয়। যদিও আহত পাত্র সংগ্রামকে জয়পুরের একটি হাসপাতালে চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

Advertisement

এর পরই জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আহত ওই পাত্র-সহ মোট পাঁচ জনকে আটক করে। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় মৃত সুরেশ এর না‌মে বিভিন্ন থানায় মোট ১৩ টি অভিযোগ দায়ের রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন