Hotel Bombing in Bhubaneswar

মধ্যরাতে হোটেলে বিস্ফোরণ ভুবনেশ্বরে, তিন জন গুরুতর আহত, পলাতক দুষ্কৃতীরা

এই ঘটনার নেপথ্যে কারা, তা খতিয়ে দেখার জন্য তদন্ত চালানো হচ্ছে। পুলিশ সূত্রে খবর, পলাতকদের খোঁজ পেলেই তাঁদের গ্রেফতার করা হবে।

Advertisement

সংবাদ সংস্থা

ভুবনেশ্বর শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৫৭
Share:

ঝামেলা করে টাকা না দিয়ে হোটেল থেকে চলে যান দুই বাইকআরোহী। ছবি: সংগৃহীত

মধ্যরাতে ভুবনেশ্বরের একটি হোটেলে বিস্ফোরণ। এই ঘটনায় তিন জন গুরুতর আহত হয়েছেন বলে পুলিশ সূত্রের খবর। রবিবার মধ্যরাতে ভুবনেশ্বরের খণ্ডগিরি থানা এলাকার বারামুন্ডা বাস স্ট্যান্ডের কাছে এই ঘটনা ঘটে। দুষ্কৃতীরা বোমা ফেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Advertisement

পুলিশ মারফত জানা গিয়েছে, বারামুন্ডা বাসস্ট্যান্ডের কাছে একটি হোটেলে নৈশভোজ সারতে গিয়েছিলেন দুই বাইকআরোহী। নৈশভোজ সেরে টাকা না মিটিয়েই তাঁরা হোটেল থেকে বেরিয়ে যাচ্ছিলেন। সেই মুহূর্তে হোটেলের কর্মীদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন তাঁরা। ঝামেলা করে টাকা না দিয়ে হোটেল থেকে চলে যান দুই বাইকআরোহী। কিছু ক্ষণ পর আবার তাঁরা ওই হোটেলে ফিরে আসেন। কারও কিছু বুঝে ওঠার আগেই তাঁরা হোটেলের ভিতর বোমা ছুড়ে মারেন। হোটেলের ভিতর বোমা ছুড়ে মারার পর দুই দুষ্কৃতী ঘটনাস্থল থেকে পালিয়ে যান বলে পুলিশ জানিয়েছে।

বোমা বিস্ফোরণের ফলে তিন জন হোটেল কর্মী গুরুতর আহত হয়েছেন। তাঁদের সকলকে অবিলম্বে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় খণ্ডগিরি থানার পুলিশ। তাদের তরফে একটি দল গঠন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য এক জনকে আটকও করেছে পুলিশ। এই ঘটনার নেপথ্যে কারা দায়ী, তা খতিয়ে দেখার জন্য তদন্ত চালানো হচ্ছে। পুলিশ সূত্রে খবর, পলাতকদের খোঁজ পেলেই তাঁদের গ্রেফতার করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন