ট্রেন চলাচল শুরু

কথা ছিল পয়লা এপ্রিল থেকেই শিলচর-লামডিং নতুন ব্রডগেজ লাইনে ট্রেন চলাচল শুরু হবে। কথা রেখেছেন রেল কর্তৃপক্ষ। কিন্তু সে তো মালগাড়ি। কমিশনার অব রেলওয়ে সেফটি (সিআরএস) সুদর্শন নায়েকের ছাড়পত্র না পেলে যাত্রী ট্রেন চালাতে পারেন না রেল কর্তৃপক্ষ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৩ জুন ২০১৫ ০২:৪১
Share:

ছবি: স্বপন রায়।

কথা ছিল পয়লা এপ্রিল থেকেই শিলচর-লামডিং নতুন ব্রডগেজ লাইনে ট্রেন চলাচল শুরু হবে। কথা রেখেছেন রেল কর্তৃপক্ষ। কিন্তু সে তো মালগাড়ি। কমিশনার অব রেলওয়ে সেফটি (সিআরএস) সুদর্শন নায়েকের ছাড়পত্র না পেলে যাত্রী ট্রেন চালাতে পারেন না রেল কর্তৃপক্ষ। কবে মিলবে সেই ছাড়পত্র, তা নিয়ে টানাপড়েন চলছিলই। লামডিং-নিউ হাফলং রেলপথটির পরিদর্শনের কাজ শেষ হয়েছে। কিন্তু শিলচর-নিউ হাফলং রেলপথের পরিদর্শনই হয়নি। সোমবার সেই পরিদর্শনের কাজেই শিলচর এসে পৌঁছলেন সুদর্শনবাবু। শিলচর স্টেশনে ছিল পুজোপাঠের আয়োজনও। সুদর্শনবাবুর সঙ্গে ছিলেন উত্তর-পূর্ব সীমান্ত রেলের মুখ্য প্রশাসনিক অফিসার অজিত পণ্ডিত। আজ প্রথম দিনে চন্দ্রনাথপুর পর্যন্ত ৬০ কিলোমিটার পরিদর্শন করা হয়। কাল সেখান থেকে হাফলং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন