elephant attack

Elephant Attack: বৃদ্ধাকে পিষে মারল দাঁতাল, শেষকৃত্যের সময় আবার হামলা চালিয়ে চিতা থেকে ছুড়ে ফেলল দেহ!

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম মায়া মুর্মু। বৃহস্পতিবার টিউবওয়েলে জল ভরতে গিয়েছিলেন তিনি। সেই সময় একটি দাঁতাল তাঁর উপর হামলা চালায়।

Advertisement

সংবাদ সংস্থা

বারিপদা শেষ আপডেট: ১২ জুন ২০২২ ১০:২০
Share:

দলমা থেকে রাইপুরা গ্রামে ঢুকেছিল দাঁতালটি। প্রতীকী ছবি।

সত্তর বছরের এক বৃদ্ধাকে পিষে মারল একটি দাঁতাল। তার পরের ঘটনা আরও চমকে দেওয়ার মতো। ওই বৃদ্ধার শেষকৃত্যের সময়ও হামলা চালায় সেই দাঁতাল। শুধু তাই-ই নয়, চিতা থেকে বৃদ্ধার দেহ তুলে নিয়ে ছুড়ে ফেলে দেয়। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে ওড়িশার ময়ূরভঞ্জ জেলার রাইপাল গ্রামে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম মায়া মুর্মু। বৃহস্পতিবার টিউবওয়েলে জল ভরতে গিয়েছিলেন তিনি। সেই সময় একটি দাঁতাল তাঁর উপর হামলা চালায়। মায়াকে শুঁড়ে তুলে আছড়ে ফেলে পা দিয়ে পিষে দেয়। মায়াকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এর পর সন্ধ্যার দিকে মায়ার দেহ শেষকৃত্যের জন্য নিয়ে যান তাঁর পরিবার এবং গ্রামের লোকেরা। চিতা জ্বালানোর প্রস্তুতি নিতেই আশ্চর্যজনক ভাবে সেখানেও হাজির হয় দাঁতালটি। সেটিকে দেখামাত্রই গ্রামবাসীরা বৃদ্ধার দেহ ছেড়ে দূরে সরে যান। এর পরই দাঁতালটি চিতা থেকে বৃদ্ধার দেহ তুলে নেয়। তার পর সেই দেহ দূরে ছুড়ে ফেলে। আবারও বৃদ্ধার দেহ পা দিয়ে পিষে দেয়। তার পর সেখান থেকে চলে যায়। দাঁতালটি চলে যাওয়ার পর গ্রামবাসীরা বৃদ্ধার শেষকৃত্য করেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন