Sexual Assault

ছাত্রীদের যৌনাঙ্গে পেন্সিল ঢুকিয়ে ভিডিয়ো করে নিজের বয়ফ্রেন্ডকে পাঠালেন শিক্ষিকা!

তিন ও ছয় বছরের দুই ছাত্রীকে যৌন নিগ্রহের দায়ে ১৯ বছরের এক শিক্ষিকা ও তাঁর বয়ফ্রেন্ডকে গ্রেফতার করেছে মধ্যপ্রদেশ পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা 

ভোপাল শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২০ ১৪:২১
Share:

শিক্ষিকা হেনস্থা করল ছাত্রীদের। ফাইল চিত্র।

তিন ও ছয় বছরের দুই ছাত্রীকে যৌন নিগ্রহের দায়ে ১৯ বছরের এক শিক্ষিকা ও তাঁর বয়ফ্রেন্ডকে গ্রেফতার করেছে মধ্যপ্রদেশ পুলিশ। তাঁদের বিরুদ্ধে পকসো (প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস) আইনে মামলা দায়ের করা হয়েছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ওই রাজ্যের মহুতে।

Advertisement

১৯ বছরের ওই শিক্ষিকার বাড়িতে সম্প্রতি পড়তে গিয়েছিল ছ’বছরের ওই বাচ্চা ও তার বোন। সেখানে শিক্ষিকা তাদেরকে বিবস্ত্র করে যৌনাঙ্গে পেন্সিল ঢুকিয়ে দেন বলে অভিযোগ। সেই ঘটনার ভিডিয়ো করেন শিক্ষিকা নিজেই। তার পর সেই ভিডিয়ো পাঠিয়ে দেন নিজের বয়ফ্রেন্ডকে।

টিউশন থেকে ফিরে যৌনাঙ্গে যন্ত্রণা হচ্ছে বলে জানায় তিন বছরের বাচ্চাটি। তখন জিজ্ঞাসাবাদ শুরু করে তার মা। সেই সময়ই শিক্ষিকার পেন্সিল ঢোকানোর কথা বলে দেয় সে। ছ’বছরের বাচ্চাটিও গোটা ঘটনার কথা জানায় মাকে। এর পরই ওই শিক্ষিকার বাড়িতে যান বাচ্চার পরিবারের লোক। অভিযুক্ত শিক্ষিকাকে মারধর করে তুলে দেন পুলিশের হাতে।

Advertisement

আরও পড়ুন: বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা! সাপের কামড় খাইয়ে শাশুড়িকে খুন মহিলার, অবশেষে গ্রেফতার

মহু থানার স্টেশন ইন চার্জ অভয় নিমা বলেছেন, ‘‘ওই বাচ্চারা জানিয়েছ টিউশন দিদি তাদের যৌনাঙ্গে পেন্সিল ঢুকিয়ে দেন। তারা চিৎকার করার পর আবার পড়াতে শুরু করে দেন অভিযুক্ত শিক্ষিকা। ওই শিক্ষিকাকে গ্রেফতার করে তার বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে। আমরা ওই শিক্ষিকার বয়ফ্রেন্ডকেও গ্রেফতার করেছি।’’

আরও পড়ুন: সিএএ ও এনআরসি নিয়ে নৌকায় অভিনব প্রতিবাদ মৎস্যজীবীদের, দেখুন ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন