Men Fire Shots

হিপনোথেরাপিস্টের দরজায় ধাক্কা, না খোলায় গুলি চালিয়ে পালাল দু’জন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল সাড়ে ৭টায় এই ঘটনা ঘটেছে। এক হিপনোথেরাপিস্ট সোহেল সিদ্দিকির দরজা লক্ষ্য করে গুলি চালানো হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৯:২৯
Share:

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সানলাইট কলোনি থানায় এই নিয়ে অভিযোগ দায়ের হয়েছে। ছবি: টুইটার।

মুখে মাস্ক। বন্দুক হাতে সিঁড়ি দিয়ে ধীরে পায়ে উঠছেন দু’জন। তার পর একটি ফ্ল্যাটের দরজা লক্ষ্য করে গুলি। তার পরেই পালিয়ে যান দু’জন। ভিডিয়ো এখন ভাইরাল। আনন্দবাজার অনলাইন ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। জানা গিয়েছে, দিল্লির সিদ্ধার্থনগর এলাকায় এই ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সানলাইট কলোনি থানায় এই নিয়ে অভিযোগ দায়ের হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল সাড়ে ৭টায় এই ঘটনা ঘটেছে। এক হিপনোথেরাপিস্ট সোহেল সিদ্দিকির দরজা লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, বন্দুক হাতে দু’জন সিঁড়ি দিয়ে দোতলায় ওঠে। সোহেলের দরজায় ধাক্কা দেন দু’জন। কেউ দরজা খোলেননি। তার পরেই এক জন দরজা লক্ষ্য করে গুলি চালান।

গুলি চালিয়েই দু’জন পালিয়ে যান। ফ্ল্যাটটি থেকে বেরিয়ে এক তলার জানলা লক্ষ্য করেও গুলি চালান অভিযুক্তেরা। ঘটনাস্থল থেকে খালি বুলেটের খোল পেয়েছে পুলিশ। অভিযুক্তদের খোঁজ চলছে। পুলিশ জানিয়েছে, সিদ্ধার্থনগরের ওই ফ্ল্যাটে ভাড়া থাকেন সোহেল। কেন তাঁর দরজায় গুলি চালানো হল তা নিয়ে তদন্ত চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন