Airplane

বিমান থেকে নামিয়ে দেওয়া হল দুই যাত্রীকে, এ বার বিতর্কে স্পাইসজেট

দিল্লি থেকে হায়দরাবাদের উদ্দেশে রওনা হয়েছিল বিমানটি। মাঝ আকাশে এক যাত্রীর সঙ্গে বচসা বাধে বিমানেরই এক মহিলা কর্মীর।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ২১:১৪
Share:

স্পাইসজেটের বিমানে এক কর্মীর সঙ্গে যাত্রীর দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে। ছবি : টুইটার থেকে।

বিমান বিতর্ক চলছেই। এ বার দিল্লি থেকে হায়দরাবাদে আসা স্পাইসজেটের একটি বিমান থেকে নামিয়ে দেওয়া হল দুই যাত্রীকে। অভিযোগ তাঁদের একজন বিমানেরই এক কর্মীর সঙ্গে দুর্ব্যবহার করেছেন। ঘটনাটির একটি ভিডিয়োও প্রকাশ করেছে সংবাদ সংস্থা এএনআই।

Advertisement

সোমবারের ঘটনা। ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিমানের এক প্রবীণ যাত্রী চিৎকার করে কথা বলছেন এক মহিলা বিমান কর্মীর সঙ্গে। পাল্টা ওই কর্মী তাঁকে কিছু বোঝানোর চেষ্টা করছেন। কিন্তু তাতেও ওই যাত্রীর চিৎকার থামছে না। শেষে বিমানের অন্য কর্মীরা এসে তাঁদের সহকর্মীকে সরিয়ে নিয়ে যাচ্ছেন। ভিডিয়োটি সামাজ মাধ্যমেও ছড়িয়েছে। এ ব্যাপারে বিমান সংস্থাকে প্রশ্ন করা হলে তারা জানিয়েছে, ওই বিমানযাত্রী এবং তাঁর সহযাত্রীকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। পরে নিরাপত্তাকর্মীদের হাতে তুলে দেওয়া হয় তাঁদের। দু’জনের বিরুদ্ধেই বিমানকর্মীকে হেনস্থা করার অভিযোগ আনা হয়েছে।

Advertisement

পরে এ ব্যাপারে স্পাইসজেটের তরফে একটি বিবৃতিও প্রকাশ করা হয়। বিমানসংস্থার মুখপাত্র বলেন, ‘‘দিল্লি থেকে হায়দরাবাদগামী এসজি-৮১৩৩ বিমানে এক যাত্রী বিমানের এক কর্মীর সঙ্গে দুর্ব্যবহার করায় এ নিয়ে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ জানান বিমানেরই কর্মীরা। ঘটনায় ওই অভিযুক্ত যাত্রী এবং তাঁর সহযাত্রীকে বিমান থেকে নামিয়ে নিরাপত্তাকর্মীদের হাতে তুলে দেওয়া হয়েছে। ’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন